চুরি করতে ঢুকে আকণ্ঠ মদ্যপান, পুলিশের হাতে ধরা

0

আন্তর্জাতিক ডেস্ক:

চুরি বিদ্যা বড় বিদ্যা, যদি না পড়ো ধরা- প্রবাদটি সম্ভবত চোরের মাথায় ছিল না। তাই তো চুরি করতে গিয়ে মদের বোতল দেখে হুঁশ খুইয়ে বসে চোর। ফলে যা হওয়ার তাই হলো।

আকণ্ঠ মদ্যপান করে মাতাল হওয়ায় চুরি করা তো হলোই না, উল্টো পুলিশের হাতে গ্রেপ্তার হতে হলো।

মঙ্গলবার (২৯শে মার্চ) রাতে ভারতের উত্তরপ্রদেশে এ ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

পুলিশের সিনিয়র অফিসার বিজয় ত্রিপাঠী জানান, গ্রেপ্তার চোর মঙ্গলবার রাতে বালিয়ার রঘুনাথপুর গ্রামের একটি বাড়িতে ঢুকে পড়ে। পরে সে মদের বোতল থেকে মদ্যপান করতে শুরু করে।

বিজয় ত্রিপাঠী বলেন, চুরির উদ্দেশ্যেই সে ওই বাড়িতে ঢুকেছিল। কিন্তু ঘরে মদ দেখতে পেয়ে সে মদ্যপান করতে শুরু করে। এক সময় মদ্যপ অবস্থাতেই ঘুমিয়ে পড়ে। পরে চোরকে ঘুমিয়ে থাকতে দেখে বাড়ির বাসিন্দারা সকালে পুলিশে খবর দেয়। পরে ওই চোরকে গ্রেপ্তার করা হয়।

৯ দিনে ৮ বার জ্বালানি তেলের দাম বাড়লো ভারতে

ভারতে আবারও বাড়ানো হয়েছে পেট্রোল-ডিজেলের দাম। এ নিয়ে গত ৯ দিনে ৮ বার বাড়ানো হলো জ্বালানি তেলের দাম।

মঙ্গলবার (২৯শে মার্চ) দেশটিতে পোট্রোল-ডিজেলের দাম লিটারপ্রতি ৮০ পয়সা বাড়ানো হয়েছে। এ নিয়ে ৮ বারে মোট ৫ টাকা ৬০ পয়সা বাড়ানো হলো পোট্রোল-ডিজেলের দাম।

ভারতে যেহেতু পেট্রোল-ডিজেলের ওপর প্রতিটি রাজ্য আলাদা করে শুল্ক বসায়, তাই রাজ্যভেদে পেট্রোল-ডিজেলের দাম আলাদা। দিল্লিতে পোট্রোল লিটারপ্রতি ১০১ টাকা ০১ পয়সা হলেও মুম্বাইতে দাম হলো ১১৫ টাকা ৮৮ পয়সা, কলকতায় ১১০ টাকা ৫২ পয়সা। কলকাতায় ডিজেলের দাম হয়েছে ৯৫ টাকা ৪২ পয়সা।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-সহ বিরোধী মুখ্যমন্ত্রীরা তেলের দাম বাড়ার প্রতিবাদে সোচ্চার হয়েছেন। আর বিজেপির পক্ষ থেকে বলা হচ্ছে, রাজ্য সরকারগুলো শুল্ক কমালেই তেলের দাম কমবে।

কংগ্রেসসহ বিরোধী দলগুলোও প্রতিবাদ জানিয়েছে। কিন্তু তাতে তেলের দাম বৃদ্ধি ঠেকানো যায়নি।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।