শামা ওবায়েদের ভিডিও গুগল সার্চের টপ লিস্টে!

0

স্পেশাল করেসপন্ডেন্স:

সম্প্রতি বিএনপি নেত্রী শামা ওবায়েদের একটি বিশেষ ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে গত ১৫ দিনে গুগলে সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে তার ভিডিওটি। যা গুগলের গত ১৫ দিনের হিসেবের সার্চে বিশেষ তারকা মিয়া খলিফাকেও পেছনে ফেলে দিয়েছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক শোরগোল শোনা যাচ্ছে। খবর বাংলানিউজব্যাংক-এর।

শামা ওবায়েদের বিশেষ ভিডিওটি গুগলে সবচেয়ে বেশি খোঁজার বিষয়টি তাক লাগার মতোই। বাংলাদেশের সার্চ ট্রেন্ড বলছে, গুগলে গত ২ সপ্তাহ ধরে বাংলাদেশের মানুষ সবচেয়ে বেশি খুঁজেছেন সঙ্গীত শিল্পী ইলিয়াস ও নায়িকা শাবার বিবাহ পরবর্তী নানা গসিপ সংবাদ। তার পরেই রয়েছে নারায়ণগঞ্জ সিটি নির্বাচন ও নায়িকা পরীমণির মা হওয়ার খবর।

এই তালিকার ৯ম স্থানে রয়েছে মিয়া খলিফা। আর মিয়া খলিফার চেয়ে বেশি সার্চ করায় ৮ম স্থানে রয়েছে বিএনপির নেত্রী শামা ওবায়েদ এর একটি বিশেষ মুহূর্তের গোপন ভিডিও।

গত বছরের শেষের দিকে বিএনপি নেত্রী শামা ওবায়েদ এর গা ঘেঁষাঘেঁষির একটি ভিডিও ভাইরাল হয়। এরপর ভাইরাল হয় তার একটি ব্যক্তিগত ভিডিও। যে ভিডিওটিতে শামা ওবায়েদ তার দলের অন্যতম এক নেতার সাথে অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছিলেন বলে জানা যায়।

ভিডিওটির বিষয়ে খোঁজ নিয়ে জানা যায়, এটি ধারন করা হয় আড়াই বছর আগে, যখন তিনি লন্ডনে গিয়েছিলেন।

একটি সূত্র দাবি করে, একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার আগে ২০১৮ সালের ১৪ই সেপ্টেম্বর ফরিদপুর-২ আসনের মনোনয়ন পাবার আশায় লন্ডন যান শামা। সে সময় দলের পলাতক নেতার সাথে সময় কাটান তিনি। তবে এই দাবির পক্ষে কোনো অকাট্য প্রমাণ এখনো মেলেনি।

তাছাড়া বিষয়টি স্পর্শকাতর হওয়ায় এ নিয়ে বিএনপির নেতারা বিব্রতবোধ করছেন বলে জানা যায়।

সেইসাথে শামা ওবায়েদও এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক বক্তব্য দেননি। এ বিষয়ে জানতে তার সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি সাড়া দেননি।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।