ব্যাপক মদ্যপান করেন সুবাহ, ৫ লাখে পাঠান গোপন ছবি!

0

বিনোদন ডেস্ক:

সম্প্রতি বিয়ে করছেন ক্রিকেটার নাসির হোসেনের সাবেক প্রেমিকা সুবাহ ও সংগীত শিল্পী ইলিয়াস হুসেন। এই শিল্পীকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন এমন সংবাদ কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশ হলে তখন খবরটি ভিত্তিহীন বলে দাবি করেছিলেন ইলিয়াস।

তবে শেষ পর্যন্ত বিষয়টি স্বীকার করেন তিনি। বিয়ের ২ মাস না যেতেই সুবাহকে ডিভোর্স দিচ্ছেন ইলিয়াস। ফেসবুক লাইভ, বিয়ে, বিচ্ছেদ সবকিছু নিয়ে বেশ কয়েকদিন ধরেই নানা আলোচনা চলছে সোশ্যাল মিডিয়াতে।

এদিকে বিয়ে হতে না হতেই সুবাহর বিরুদ্ধে ইতোমধ্যে থানায় জিডি করেছিলেন ইলিয়াস। শুধু তিনি একাই নয় সুবাহও করেছিলেন জিডি। এরমাঝেই বেশ কিছুদিন হাসপাতালেও ভর্তি ছিলেন সুবাহ।

হাসপাতাল থেকে ফিরেই মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকেলে সংবাদ সম্মেলনের আয়োজন করেন এই নবাগতা নায়িকা। পাশাপাশি ইলিয়াসের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজধানীর বনানী থানায় মামলা দায়ের করেছেন তিনি।

আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকরা তার বাসায় গেলে সেখানে প্রচুর মদের বোতল দেখতে পান। বিষয়টি নিয়ে সুবাহর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার বিয়ের আগে থেকেই ইলিয়াস আমার বাসায় আসতো এবং মদ্যপান করতো। আর সকালে আমার বাসার বুয়া নিজ হাতেই সেই মদের গ্লাস পরিষ্কার করতেন।

এদিকে অনুসন্ধানে বের হয়ে এসেছে চাঞ্চল্যকর নতুন তথ্য। ইলিয়াস নয় বরং সুবাহ নিজেই মদ্যপান করতেন। শুধু তাই নয় মদ্যপান করার ছবিও বিভিন্ন জনকে পাঠাতেন। মদের পাশাপাশি তিনি নিয়মিত ঘুমের ঔষধও সেবন করতেন। এছাড়াও বিভিন্ন জনকে পাঠানো মেসেজে দেখা যায় ৫ লাখ টাকায় *** ছবিও দিতেন তিনি!

ইলিয়াসের বিরুদ্ধে ওঠা মদ্যপানের বিষয়টি নিয়ে অনুসন্ধানে নামলে তার বেশ কয়েকজন কলেজের বন্ধুদের সাথে কথা বলে জানা যায়, ইলিয়াস কখনো মদ দূরের কথা সিগারেট পর্যন্ত খাননি। পাশাপাশি তার কর্মক্ষেত্রের কয়েকজনের সাথে যোগাযোগ করেও এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সুবাহর বিষয়ে আরও জানা যায়, মিডিয়াতে কাজের সুবাদে বিভিন্ন পার্টিতে যেতেন তিনি। আর সেসব পার্টিতে বিভিন্ন সময়ই তাকে মদ্যপ অবস্থায় দেখা গিয়েছে। তাই এটা প্রমাণিত হয় যে, ইলিয়াসকে নিয়ে দেয়া সুবাহর বক্তব্য মিথ্যা। ইলিয়াস নয়, বরং সুবাহই করতেন মদ্যপান।

অন্যদিকে এক সাক্ষাৎকারে ইলিয়াস বলেছিলেন, বিয়ের পর আমি বেশকিছু স্ক্রিনশট পেয়েছি যা আমাকে অনেকেই পাঠিয়েছেন। সেগুলো দেখে আমি বিব্রত। সেখানে সুবাহ বিভিন্ন ব্যক্তির কাছে ৪/৫ লাখ করে টাকা চেয়েছে।

সেই ব্যক্তিদের নাম বলতে পারব না। টাকার বিনিময়ে নিজের *** ছবি পাঠিয়েছে তাদের। মানুষের বদনাম করতে পছন্দ করি না। কিন্তু এসব এখন বলতে বাধ্য হলাম। সবার জানা উচিত সুবাহ কেমন মেয়ে।

ইলিয়াসের এই কথার সত্যতা মেলে সংবাদমাধ্যমের হাতে আসা বেশকিছু ফেসবুক মেসেঞ্জারের স্ক্রিনশটে।

উল্লেখ্য, নায়িকা সুবাহ ৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অভিনীত কোনো সিনেমা মুক্তি পায়নি।

অন্যদিকে, ইলিয়াস হোসাইন ‘না বলা কথা’, ‘আমার ভিতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’, ‘শোন একটা কথা বলি’ গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে তুমুল জনপ্রিয়তা পান। বাংলাইনসাইডার।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।