সেলিব্রেটি বানিয়ে দেওয়ার আশ্বাসে ভাগ্নিকে ধর্ষণ, আইনজীবী গ্রেপ্তার

0

কুমিল্লা প্রতিনিধি:

ইউটিউবে সেলিব্রেটি বানিয়ে দেওয়ার আশ্বাসে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে এক যুবক গ্রেপ্তার হয়েছেন কুমিল্লায়। জেলার সদর দক্ষিণ থানার মধ্যম আশ্রাফপুর এলাকা থেকে রাত ১১টার দিকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব।

গ্রেপ্তার যুবকের নাম জাহিদ চৌধুরী। পেশায় তিনি আইনজীবী। তার বয়স ৪১ বছর। ২ সন্তানের জনক জাহিদ শহরের দৌলতপুর রেলগেট এলাকায় পরিবার নিয়ে থাকেন।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব ১১ এর কোম্পানি কমান্ডার মেজর সাকিব হোসেন।

তিনি জানান, গত ২ জানুয়ারি র‌্যাবের কাছে অভিযোগ করেন এক নারী। এতে বলা হয়, ইউটিউব সেলিব্রেটি বানানোর কথা বলে তার মেয়েকে পরিচিত এক লোক ধর্ষণ করেছে। তদন্ত নামে র‌্যাব।

মেজর সাকিব হোসেন বলেন, অভিযোগকারীর সঙ্গে জাহিদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। এই জেরে জাহিদ চৌধুরী কিশোরীকে ভাগ্নি সম্বোধন করতেন।

জাহিদ প্রায়ই পড়াশোনা ও অন্যান্য বিষয়ে সহযোগীতার নামে কিশোরীর বাড়িতে আসা-যাওয়া করতেন। জাহিদ নিজেকে জনপ্রিয় ইউটিউবার পরিচয় দিয়ে বলতেন, ছেলে-মেয়েদের ইউটিউব সেলিব্রেটি বানিয়ে তাদের সাবলম্বী করে তুলেছেন তিনি।

এই অবস্থায় গত ২৫ নভেম্বর কিশোরীর পরিবারকে না জানিয়ে জাহিদ তার স্কুল থেকে নিয়ে নগরীর ধর্মসাগর এলাকায় ঘুরতে নিয়ে যান। সেখানে একটি বাড়িতে ইউটিউবার বানানোর আশ্বাসে ধর্ষণ করেন।

মেজর সাকিব আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধ স্বীকার করেছেন জাহিদ। তাকে সদর দক্ষিণ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, তার বিরুদ্ধে ধর্ষণের মামলা হয়েছে। বুধবার আদালতের তোলা হবে।

শ্বশুরবাড়িতে বেড়াতে এসে ধর্ষণ: জামাই জেলে

ঠাকুরগাঁওয়ের সদরে মানসিক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ মামলায় কারাগারে পাঠানো হয়েছে এক ব্যক্তিকে। মুখ্য বিচারিক আদালতে বিকেলে তোলা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

অভিযুক্তের নাম মকছেদুল ইসলাম। ৩৮ বছরের মকছেদুলের বাড়ি সদর উপজেলার নারগুন ইউনিয়নের কুমারপুর আবদালপাড়া এলাকায়। তাকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখায় পুলিশ।

এসব নিশ্চিত করছেন সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম।

মামলার বরাতে তিনি জানান, দৌলতপুরে মকছেদুলের শ্বশুরবাড়ি। ৪ জানুয়ারি তিনি সেখানে বেড়াতে আসেন। বিকেলে পাশের বাড়ির ওই যুবতীকে তার ঘরে একা পেয়ে ধর্ষণ করেন মকছেদুল। যুবতীর চিৎকারে স্থানীয়রা মকছেদুলকে হাতেনাতে ধরে ফেলেন। পরে পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।

সকালে যুবতীর মা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।