চলচ্চিত্র আমার রিজিক: মাহি

0

বিনোদন ডেস্ক:

মনে করা হচ্ছিল তিনি আর চলচ্চিত্র জগতে পা রাখবেন না। কেননা পবিত্র ওমরাহ করে এসে ‘কাগজের বউ’ সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেন। চলে যান অন্তরালে। এতে ধারণা করা হচ্ছিল আর অভিনয়ে থাকছেন না মাহিয়া মাহি। কয়েকটি যুক্তিও দাঁড়িয়ে যায় সামনে। তবে এটাকে গুজব হিসেবে আখ্যায়িত করেছেন এই নায়িকা।

গত সোমবার ‘বুবুজান’ চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নিতে এফডিসিতে হাজির হন মাহি। সেখানে সম্প্রতি সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ইস্যুর পাশাপাশি নিজের অভিনয় ক্যারিয়ার নিয়েও কথা বলেন মাহি।

মাহি বলেন, কোথাও আমি বলিনি সিনেমা বা শোবিজ ছেড়ে দেয়ার কথা। সিনেমা কেন ছাড়ব? সিনেমা ছাড়ার তো প্রশ্নই আসে না। এমন খবরে খুবই বিব্রত আমি। কেনো এমন কথা ছড়ানো হচ্ছে জানি না। এফডিসিতে আসার পর সবাই একই প্রশ্ন করছে। সিনেমা আমার ভালো লাগার জায়গা।

এই নায়িকা বলেন, চলচ্চিত্র আমার পেশা। এটা আমার রিজিকের জায়গা। ওমরাহ তো ইবাদতের জায়গা। ইবাদতের জায়গায় ইবাদত আর কাজের জায়গায় কাজ। যখন সময় কিংবা পরিস্থিতি তেমন হবে, আমি আমার ডিরেক্টর, প্রডিউসারদের জানাব। তখন সবাইকে জানিয়েই অভিনয় ছাড়ব।

প্রতিমন্ত্রীর পদ হারানো ডা. মুরাদ হাসানের সঙ্গে ফাঁস হওয়া কল রেকর্ড নিয়ে মাহি বলেন, ‘এই রকম ফোন তো একদিন আসেনি, আরও অনেক এসেছে। আমার কাছের মানুষদের সঙ্গে শেয়ার করতাম। তাদের একটা ভয় কাজ করত, চুপ থাকতে বলতেন। এভাবেই পাশ কাটিয়ে গিয়েছি।

দেখেন, আমি তখন ফেসবুকে লাইভে আসতে পরতাম। হইচই হতো। কিন্তু আমার ইমেজ, পরিবারের ইমেজ ও নিরাপত্তার বিষয়টিও তো দেখতে হয়। যে খারাপ সে তার শাস্তি পেয়েছে।’

বুবলীর চলচ্চিত্রে সাদাত হোসাইনের দুই গান

‘তালাশ’ নামে নতুন সিনেমা নির্মাণ করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক সৈকত নাসির। রোমান্টিক থ্রিলার ঘরানার গল্পের এই সিনেমায় জুটি হয়ে অভিনয় করছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা শবনম ইয়াসমিন বুবলী ও এ কে আজাদ আদর। এই চলচ্চিত্রের দুই গান লিখেছেন এ সময়ের জনপ্রিয় কথাসাহিত্যিক সাদাত হোসাইন।

‘একা রাস্তায়’ নামে একটি গানে কণ্ঠ দিয়েছেন দিন ইসলাম শাহরুখ। সুর ও সংগীতও তিনি করেছেন। অপর গানটির নাম তুই নেই। এটির সুর ও সংগীত করেছেন আহমেদ হুমায়ূন।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।