করোনায় চলছে রমরমা ব্যবসা, পায়ুপথে ইয়া’বাসহ গ্রেপ্তার নারী

0

যশোর প্রতিনিধি:

করোনাকে পুঁজি করে সক্রিয় হয়ে উঠেছে বেনাপোলের ড্রা’গ সিন্ডিকেট। বিভিন্ন কৌশলে অভিনব কায়দায় ভারত থেকে এসব আনার সময় তারা ধরাও পড়ছে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর হাতে।

এবার বেনাপোল সীমান্ত থেকে পায়ুপথে ৫০০ পিস ইয়া’বা ট্যাবলেটসহ হাফিজা খাতুন (২৮) নামে এক নারী ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পোর্ট থানা পুলিশ। এ সময় সেলিম নামে তার এক সহযোগী পালিয়ে যায়।

রবিবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় বেনাপোল পোর্ট থানার ভবারবেড় গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। হাফিজা খাতুন বেনাপোল পোর্ট থানার ভবারবেড় গ্রামের সোহেল খানের স্ত্রী ও পলাতক আসামি সেলিম বেনাপোল নারায়ণপুর গ্রামের শহীদের ছেলে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে বেনাপোল পোর্ট থানার এসআই জাকির হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসা’বাদে সে জানায় তার পায়ুপথে ৫০০ পিস ইয়া’বা রয়েছে। এ সময় তার সহযোগী সেলিম কৌশলে পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত হাফিজা খাতুনকে সোমবার সকালে যশোর আদালতে সোপর্দ করা হয়।

উল্লেখ্য, গত ২ সপ্তাহের ব্যবধানে এ নিয়ে ৫০০ পিস ইয়া’বা ও ২৬৬ বোতল ভারতীয় ফেন্সি’ডিলসহ ৫ জন মা’দক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ ও বিজিবি সদস্যরা। আর পলাতক আসামি করা হয়েছে ৪ জনকে।

করোনায় কর্মহীন ১,৮৫০ পরিবার পেল প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

বরগুনার আমতলীতে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া দরিদ্র ১ হাজার ৮৫০টি পরিবারে পেল প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা। সামাজিক দূরত্ব বজায় রেখে সোমবার সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত উপজেলার আঠারোগাছিয়া, আমতলী ও আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের তিনটি শিক্ষা প্রতিষ্ঠানে এসব পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষে মানবিক সহায়তার চাল, ডাল, আলু ও সাবান বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন।

জানা গেছে, উপজেলার আঠারোগাছিয়া ও আমতলী সদর ইউনিয়নের ১৮শ পরিবারকে জনপ্রতি ১০ কেজি করে চাল ও ১টি সাবান এবং আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের ৫০ জন পরিবারকে জনপ্রতি ১০ কেজি করে চাল, ৫ কেজি আলু ও ১ কেজি ডাল বিতরণ করা হয়েছে।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।