বিএনপির ভোটারদের দূরে রাখতে সরকার করোনার গুজব ছড়িয়েছে: দুলু

0

বগুড়া প্রতিনিধি:

বগুড়া-১ আসনের উপ-নির্বাচনের প্রচারণায় অংশ নেন বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার। এ সময় তিনি অভিযোগ করে বলেন নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য এবং বিএনপির ভোটারদের দূরে রাখতে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার গুজব ছড়িয়েছে সরকার।

এ সময় রুহুল কুদ্দুর তালুকদার আরো বলেন, দেশে কেউ করোনায় আক্রা’ন্ত নয়। কিন্তু তারপরেও গুজব ছড়িয়ে মোদীকে আসতে দেয়নি সরকার। কারণ মোদী ভারতে সম্প্রতি মুসলিম সম্প্রদায়ের উপর নির্যা’তন চালিয়েছে। এতে বাংলাদেশের মুসলমানরা মোদীকে দেশে আসতে না দিতে মিছিল ও সভা সমাবেশও করেছে।

নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীকে জয়ী করার জন্যই করোনা ভাইরাসের গুজব ছড়িয়েছে সরকার- এমনটাই অভিযোগ করে রুহুল কুদ্দুস তালুকদার বলেন, মানুষের দৃষ্টি অন্যদিকে ফেরাতে করোনা ভাইরাস আত’ঙ্ক ছড়াচ্ছে সরকার। করোনা ভাইরাসই যদি থাকত তাহলে নির্বাচন বন্ধ করা হচ্ছে না কেন? মূলত আত’ঙ্ক ছড়ানো হচ্ছে যেন বিএনপির ভোটাররা ভোটকেন্দ্রে যেতে না পারে। নৌকার প্রার্থীকে বিজয়ী করতে করোনা ভাইরাসের নীল নকশার আয়োজন করা হয়েছে।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু গতকাল রোববার (১৫ মার্চ) দুপুরে সোনাতলা উপজেলার দীগদাইড় ইউনিয়নে বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আহসানুল তৈয়ব জাকিরের সমর্থনে গণসংযোগ ও নির্বাচনী প্রচারণা সভায় এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জয়নাল আবেদীন চাঁন, আলী আজগর তালুকদার হেনা, রেজাউল করিম বাদশাসহ জেলা ও স্থানীয় নেতৃবৃন্দ।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু আরো বলেন, গুজব যাই ছড়ানো হোক না কেন, জনগণ যদি ভোট দেওয়ার সুযোগ পায় তাহলে ধানের শীষের বিজয় হবেই। কারণ এটা হচ্ছে বিএনপির এলাকা, কাজেই বিএনপি এখানে জয়ী হবে।

ধানের শীষে ভোট দেওয়ার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে বিএনপির এই নেতা বলেন, ধানের শীষ জয়ী হলেই বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া মুক্তি পাবে। এজন্য বিএনপি নেতাকর্মীদের রাত জেগে ভোট কেন্দ্র পাহারা দিতে হবে।

উল্লেখ্য, আগামী ২৯ মার্চ বগুড়া-১ আসনে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে। গত ১৮ জানুয়ারী আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে এ আসনটি শুন্য হয়।

Spread the love
  • 17.1K
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    17.1K
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।