কেল্লা বাবার মাজারের পুকুরে মিলল নারীর ডেডবডি‍!

0

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় অ’জ্ঞাত পরিচয়ে (৩০) এক নারীর ডেডবডি উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে পৌরশহরের খরমপুর কেল্লা বাবার মাজার এলাকার একটি পুকুর থেকে ওই নারীর ডেডবডি উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে খরমপুর কেল্লা বাবার মাজার পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক হাসান খান খাদেম জানান, ওই নারী মাজারের ভক্ত। দীর্ঘদিন ধরে তিনি মাজারের সাথে সম্পৃক্ত।

সকালে মাজারের পুকুরে কাপড় কাচছিলেন তিনি। এ সময় অসুস্থ হয়ে (মৃগী রোগ) পুকুরের পানিতে পড়ে যান। পরে মাজারে অন্য ভক্ত-আশেকানরা পানি থেকে তোলার আগেই ওই নারী মা’রা যান।

আখাউড়া থানার ওসি রসুল আহম্মদ নিজামী বলেন, মৃগী রোগী ওই নারী মাজারের আশেকান। কয়েক দিন ধরে তিনি মাজারে অবস্থান করছিলেন।

ময়না তদন্তের জন্য ডেডবডি ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। তার নাম-পরিচয় উদ্ঘাটনে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানান ওসি।

দুই পুলিশকে চ’ড় দেয়া যুব মহিলা লীগ নেত্রীকে জেলে পাঠানো হলো

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) ট্রাফিক বিভাগের দুই পুলিশ কনস্টেবলকে চ’ড় মা’রা সেই নারী কাউন্সিলরকে আদালতের মাধ্যমে কারাগা’রে পাঠানো হয়েছে।

রোববার দুপুর ১২টার দিকে প্রিজনভ্যানে করে তাকে গাজীপুর জেলা কারাগা’রে পাঠানো হয়। মহানগর হাজতখানার ইনচার্জ এসআই আব্দুল আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার রুহুন নেছা রুনা (৪০) গাজীপুর মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক। তিনি সিটি কর্পোরেশনের ৩১, ৩২ ও ৩৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর।

জিএমপির প্রসিকিউশন শাখার সহকারী কমিশনার (এসি) এ কে এম আহসান হাবীব জানান, সকালে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হামিদুল ইসলামের আদালতে মামলার নথি উপস্থাপন করা হয়। কাউন্সিলরের পক্ষে কেউ জামিন আবেদন না করায় তাকে আদালতে তোলা হয়নি। তাকে হাজতখানায় রেখেই মামলার নথিপত্র দেখেন ম্যাজিস্ট্রেট। পরে সিডাব্লিউ (কাস্টডি ওয়ারেন্ট) মূলে তাকে কারাগা’রে পাঠানো হয়।

Spread the love
  • 34
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    34
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।