স্বপ্নেপ্রাপ্ত করোনার প্রতিষেধকের ফর্মূলা জানালেন মুফতি ইব্রাহিম (ভিডিও)

0

সময় এখন ডেস্ক:

করোনা আত’ঙ্কে এই মুহূর্তে কাঁপছে গোটা বিশ্ব। শুধুমাত্র অ্যান্টার্টিকা বাদে অন্য সব মহাদেশই এই ভাইরাস ছড়িয়ে পড়েছে। সারা পৃথিবীতে এই মুহূর্তে মৃ’তের সংখ্যা ছাড়িয়েছে ৩ হাজারের বেশি। আক্রা’ন্ত ৯০ হাজার ৪৪১ জনেরও বেশি। মানবজাতিকে এই ভাইরাসের হাত থেকে রক্ষায় বিজ্ঞানীরা অনেকদিন ধরেই ল’ড়াই করে চলেছেন। প্রতিষেধক আবিষ্কারে বিনিয়োগ করা হয়েছে বিলিয়ন ডলার, মেধা আর শ্রম। মার্কিন বিজ্ঞানীরা প্রতিষেধক আবিষ্কারের দ্বারপ্রান্তে বলে জানিয়েছেন ক’দিন আগে। তবুও আক্রা’ন্তদের জন্য নেই এখনো কোনো সুসংবাদ।

এরই মধ্যে চমক দেখালেন বাংলাদেশের একজন ধর্মীয় বক্তা মুফতি কাজী ইব্রাহিম। তিনি দাবি করেছেন, তাকে সুদূর ইতালি থেকে মামুন মারুফ নামের একজন বাংলাদেশি করোনা ভাইরাসের ভ্যাক্সিন (প্রতিষেধক) এর ফর্মূলা পাঠিয়েছেন। মামুন মারুফ এই ফর্মূলা স্বপ্নে পেয়েছেন এবং স্বপ্নেই তিনি করোনা ভাইরাসের সাথে দীর্ঘ কথোপকথন চালিয়েছেন বলে ওয়াজে শত শত মুসল্লির সামনে দাবি করেন মুফতি ইব্রাহিম।

ওয়াজের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে মুফতি ইব্রাহিম জানান, মারুফ মামুন এবং করোনা ভাইরাসের মধ্যকার কথোপকথনে খোদ করোনা মামুনকে ভ্যাক্সিনের ফর্মূলা জানিয়ে দেয়। সেটি হলো- 1.q7+6=13। কাজী ইব্রাহিম সবার উদ্দেশ্যে ফর্মূলাটি জানিয়ে বলেন, এটি কী, সেটা আমি জানি। কিন্তু এখন বলবো না। মামুন মারুফ কাজী ইব্রাহিমকে বলেছেন- ‘হুজুর, আমি তো জানি আপনি এগুলো নিয়ে গবেষণা করেন, তাই আপনাকে জানিয়েছি।’ মামুন নিজে ও’ষুধ তৈরী করছেন দাবি করে ফর্মূলার ব্যাখ্যা কাউকে না জানানোর শর্তে স্বপ্নেপ্রাপ্ত ফর্মূলাটি কাজী ইব্রাহিমকে দেন। কাজী ইব্রাহিম এটি কোরআন থেকে প্রাপ্ত বলে দাবি করেন ওয়াজে।

মামুন মারুফ এবং করোনা ভাইরাসের মধ্যকার এই কথোপকথনের বিষয়ে কাজী ইব্রাহিম বলেন, করোনা জানিয়েছে, সে বাংলাদেশে আসবে না। কারন বাংলাদেশে ধর্মপ্রাণ মুসলমানের বসবাস। তবে সে পৃথিবী থেকে ১০০ কোটি মানুষের মৃ’ত্যু ঘটাবে। কারন তারা অমুসলিম, নাস্তিক বা মুসলমানের ওপর অত্যা’চারকারী। তবে বাংলাদেশের নাস্তিকদের সে ছাড়বে না বলে জানিয়েছে।

এই ভিডিওটি প্রচারিত হওয়ার পর সাধারণ ধর্মপ্রাণ মুসলমানরা কাজী ইব্রাহিমকে নিয়ে সমালোচনার ঝড় তুলেছেন। তারা বলছেন, একজন আলেম হয়ে এ ধরনের অ’বান্তর, অ’যৌক্তিক ও হাস্যকর কথাবার্তা বলছেন তিনি। এতে ইসলাম সম্পর্কে মানুষের ভুল ধারণা তৈরী হচ্ছে। অ’মুসলিমরাও ইসলাম নিয়ে ঠাট্টা করছেন। তারা দাবি জানান, কাজী ইব্রাহিমের ওয়াজ সরকারিভাবে নি’ষিদ্ধ করা হোক।

উল্লেখ্য, মুফতি কাজী ইব্রাহিম প্রায়শঃ অ’বাস্তব, ও উদ্ভট বিষয় নিয়ে ওয়াজ করেন। ইতিপূর্বে তিনি শিশু জন্মের পর টিকা দেয়াকে না’জায়েজ দাবি করেছেন। তিনি বলেন, টিকা দিলে এইডস হয়। পুরুষদের টেস্টোস্টেরন উৎপাদন হয় পায়ের গোড়ালি থেকে, রাত ৯টার পর ঘরের লাইট জ্বালানো থাকলে ক্যান্সার হয়, মাটির নিচে আরও ৭টা পৃথিবী আছে, যেখানে একটি অঞ্চলের নাম ‘এন্টারকোটিক’, সেখানে হিটলার লুকিয়ে আছে। এছাড়াও তিনি উ’স্কানি দিয়ে বলেছেন, জন্ম’নিয়ন্ত্রণ হারাম। অধিকহারে সন্তান জন্ম দিয়ে সংখ্যাধিক্য দিয়ে কাফেরদের প্র’তিহত করতে।

প্রসঙ্গত, আহলে সুন্নাত ওয়াল জামাত নেতা ও চ্যানেল আই’র জনপ্রিয় উপস্থাপক মাওলানা নূরুল ইসলাম ফারুকী হ’ত্যার ঘটনায় ৪টি বেসরকারি টিভি চ্যানেলের ধর্মীয় অনুষ্ঠানের ৬ জন উপস্থাপককে আসামি করে পিটিশন মামলা দায়ের করা হয়েছিল। ওই মামলায় মূল আসামিদের মধ্যে পিস টিভির উপস্থাপক মুফতি কাজী ইব্রাহিমও রয়েছেন। এই ৬ জনকে ফারুকী হ’ত্যার মূল পরিকল্পনাকারী হিসেবে উল্লেখ করা হয়েছে মাওলানা ফারুকীর পরিবারের আর্জিতে। ওই মামলাটি তদন্তাধীন।

Spread the love
  • 10K
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    10K
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।