অসুস্থ এন্ড্রু কিশোর গাইলেন- জীবনের গল্প আছে বাকি অল্প (ভিডিও)

0

বিনোদন ডেস্ক:

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে গত বছরের সেপ্টেম্বর মাস থেকে চিকিৎসাধীন আছেন দেশের প্রথিতযশা সঙ্গীত শিল্পী ক্যান্সার আক্রা’ন্ত এন্ড্রু কিশোর। নন্দিত এই শিল্পীকে যেমন অনেক দিন ধরে পাচ্ছেন না তার শ্রোতারা, তেমনি শিল্পী নিজেও আ’ক্ষেপে পুড়ছেন গান গাইতে না পের। তবে তার ভক্তদের জন্য একটি সুখবর হলো আজ রোববার সকালে প্রিয় মানুষদের কাছে পেয়ে গান শুনিয়েছেন তিনি।

এন্ড্রু কিশোর গাইলেন তার সেই জনপ্রিয় গান ‘জীবনের গল্প, আছে বাকি অল্প’। ঘরোয়া আয়োজনে এন্ড্রু কিশোরের কণ্ঠে শোনা গেছে এই গান। সেই দৃশ্য ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন শিল্পীর সাথে থাকা শিষ্য মোমিন বিশ্বাস।

৪০ সেকেন্ডের সেই ভিডিওতে এন্ড্রু কিশোরকে সবার সঙ্গে গলা মিলিয়েছেন অনেকেই। ভিডিওটিতে হাসি মুখেই দেখা যাচ্ছে এন্ড্রু কিশোরকে।

এদিকে আজ এন্ড্রু কিশোরের সম্মানে এক জমকালো কনসার্টের আয়োজন করা হয়েছে সিঙ্গাপুরের জালান বুকিত মেরাহর গেটওয়ে থিয়েটারে। সন্ধ্যায় এই কনসার্টে গান গেয়েছেন সৈয়দ আব্দুল হাদী, সাবিনা ইয়াসমীন, মিতালী মুখার্জি ও এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাস।

এই কনসার্টের শিরোনাম দেওয়া হয়েছে ‘এন্ড্রু কিশোরের জন্য ভালোবাসা’। এখানে যাদের গান গাওয়ার কথা, তারা শুক্রবার রাতেই সিঙ্গাপুরে পৌঁছে গেছেন। কনসার্টের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছিল সুন্দরভাবে। জানা যায়, চিকিৎসকরা অনুমতি দিলে কিছুক্ষেণের জন্য এই আয়োজনে হাজির হওয়ার কথা এন্ড্রু কিশোরেরও।

প্রসঙ্গত, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর অসুস্থ অবস্থায় গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে ক্যান্সার ধরা পড়ে। এরপর থেকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।

এরপর থেকে নিয়মিত কেমোথেরাপি দেওয়া হচ্ছে তাকে। চিকিৎসার শুরুতে জানানো হয়েছিল, এন্ড্রু কিশোরকে ৬টি সাইকেলে ২৪টি কেমোথেরাপি দিতে হবে। ইতোমধ্যে ১৮টি কেমো সম্পন্ন হয়েছে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন সবার প্রিয় শিল্পী।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।