অন্তঃস্বত্ত্বা নারীকে ধ’র্ষণ করায় বাড়িওয়ালা গ্রেপ্তার

0

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর সদর উপজেলার রাজেন্দ্রপুর ক্যান্টনমেন্ট এলাকায় অন্তঃস্বত্ত্বা নারীকে (১৯) ধ’র্ষণের অভিযোগে আতাউর রহমান আতা (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে জয়দেবপুর থানা পুলিশ।

আতাউর রহমান আতা নয়নপুর গ্রামের মরহুম রুস্তম আলীর ছেলে। শনিবার (১৪ সেপ্টেম্বর) নয়নপুর গ্রামে নিজবাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জয়দেবপুর থানার উপপরিদর্শক সাখাওয়াত হোসেন জানান, অন্তঃস্বত্ত্বা ওই নারী শনিবার থানায় ধ’র্ষণের অভিযোগ দায়ের করলে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

অভিযোগে ওই নারী উল্লেখ্য করেন গত ২৫ আগস্ট সন্ধায় নিজের ঘরে বাড়িওয়ালা তাকে ধ’র্ষণ করে। ওই নারীকে ডাক্তারী পরীক্ষা করার জন্য শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কাউখালীতে স্কুলছাত্রীকে ইভটিজিং, রিক্সাচালক আটক

পিরোজপুরের কাউখালীতে এক স্কুলছাত্রীকে ইভটিজিংয়ের অভিযোগে শাহীন শেখ (৩০) নামে এক রিক্সাচালককে পুলিশ আটক করেছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বিআরডিবি অফিসের সামনে থেকে তাকে আটক করে।

শাহীন শেখ কাউখালী উপজেলার বাশুরী গ্রামের রশিদ শেখের ছেলে।

জানা গেছে, কাউখালী সরকারি এসবি বালিকা বিদ্যালয়ের ১০ শ্রেণির এক ছাত্রীকে প্রায়ই রিক্সাচালক শাহীন স্কুলে আসা যাওয়ার সময় ইভটিজিং করে আসছিল। শনিবার সকালে বাড়ি থেকে প্রাইভেট পড়তে আসার সময় রাস্তায় বসে পুনরায় সে ওই ছাত্রীকে ইভটিজিং করে।

এসময় এসবি বালিকা বিদ্যালয়ে কাউখালী থানা পুলিশের উদ্যোগে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিংয়ের সভা করার জন্য কাউখালী থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলাম গেলে ঐ ছাত্রী তখন ইভটিজিংয়ের অভিযোগ করলে থানা পুলিশ দুপুরে অভিযান চালিয়ে শাহীনকে বিআডিবি অফিসের সামনে থেকে আটক করে।

পরে ওই ছাত্রীর পিতা হবিবর মন্ডল নারী ও শিশু নি’র্যাতন দমন আইনে শাহীনের নামে একটি মামলা দায়ের করেন।

কাউখালী থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলাম ইভটিজিংয়ের অভিযোগে শাহীন শেখকে আটকের কথা স্বীকার করে জানান, তার বিরু’দ্ধে এক স্কুলছাত্রীর অভিভাবক নারী ও শিশু নি’র্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। আটক শাহীনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Spread the love
  • 20
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    20
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।