বগুড়ায় মায়ের হাত-পা বেঁধে শরীরে আগুন দিল ছেলে!

0

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার ধুনট উপজেলায় মা’দক কেনার টাকা চেয়ে না পাওয়ায় মায়ের হাত পা বেঁধে শরীরে পেট্রল ঢেলে আগুন দিয়েছে মা’দকাসক্ত ছেলে সোহানুর রহমান খোকন (২৯)। ঘটনাটি বুঝতে পেরে তাৎক্ষণিক স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে মারাত্মক আহত মাকে উদ্ধার করে, একইসাথে মা’দকাসক্ত খোকনকে গণধো’লাই দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে।

গতকাল রোববার সন্ধ্যায় উপজেলার চিকাশি ইউনিয়নের গজারিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। অভিযুক্ত ব্যক্তি ওই এলাকার আবদুস সামাদের ছেলে।

স্থানীয়রা জানান, সোহানুর রহমান খোকন দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মা’দক দ্রব্য সেবন করে আসছে। প্রায়শই নানাভাবে ভয়-ভীতি দেখিয়ে তার মা-বাবার কাছ থেকে প্রতিদিন মা’দক কেনার জন্য টাকা নিতো। এরই ধারাবাহিকতায় রোববার মা-বাবার কাছে মা’দক দ্রব্য কেনার টাকা দাবি করে সোহানুর। কিন্ত মা-বাবা তাকে টাকা দিতে অস্বীকৃতি জানায়। এতে মা-বাবার ওপর ক্ষুব্ধ হয়ে তাদের বেধড়ক মারধ’র করতে শুরু করে। এ সময় ছেলের ভয়ে বৃদ্ধ বাবা বাড়ি ছেড়ে পালিয়ে যেতে সক্ষম হয়।

তখন মা খুকি বেগমকে (৬৫) ধরে নিয়ে ঘরের ভেতর খাটের সঙ্গে হাত-পা বেঁধে শরীরে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয় সোহানুর। আগুনে খুকি বেগমের শরীরের প্রায় ৭০ শতাংশ দগ্ধ হয়। এ সময় খুকি বেগমের চিৎকারে প্রতিবেশী লোকজন ঘটনাস্থলে পৌঁছে সোহানুরকে আটক করে গণধো’লাই দেয় এবং তার মাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠায়। তার অবস্থা আশং’কাজনক বলে জানান চিকিৎসকরা।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, মা’দক দ্রব্য কেনার টাকা না পেয়ে খুকি বেগমের শরীরে পেট্রল ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দিয়েছে তার ছেলে সোহানুর। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অগ্নিদগ্ধ খুকি বেগমকে উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় স্থানীয়দের মারধ’রে আহত সোহানুর রহমানকে আটক করে চিকিৎসার পর থানা হেফাজতে নেওয়া হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Spread the love
  • 29
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    29
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।