সেই রানু মণ্ডলকে সালমানের অভাবনীয় উপহার!

0

বিনোদন ডেস্ক:

কথায় বলে, ‘আল্লায় যারে দেয় তারে ছাপ্পর ফাইড়া দেয়’। এই প্রবাদটি যেন ভারতের সাম্প্রতিক সেনশেন রানু মণ্ডলের জীবনের সাথে অক্ষরে অক্ষরে মিলে গেছে।

ক্ষুধার জ্বালায় যে রানু মণ্ডল এক সময় পেটে দুই বেলা দু’মুঠো খাবার জোগাড় করার জন্য রাস্তায় রাস্তায়, কখনো বা রেল স্টেশনে ভিক্ষা করেছেন। হঠাৎ করে তার জীবনটা যেন রূপকথার গল্পে পরিণত হবে, কে ভেবেছিল?

গান যে তার জীবনকে এভাবে বদলে দেবে সেটা নিজেও কখনও স্বপ্নে কল্পনা করতে পারেননি রানু। সামাজিক যোগাযোগ মাধ্যমের অকল্পনীয় শক্তির কল্যাণে তার গান ভাইরাল হওয়ার পর রাতারাতি বদলে গেছে তার জীবন।

হিমেশ রেশমিয়ার প্রযোজিত ছবিতে প্লে ব্যাক করার সুযোগ পাওয়া রানু সাফল্যের চূড়া বেয়ে চলেছেন আরও ওপরের দিকে। এবার শোনা যাচ্ছে সালমান খানের ‘দাবাং থ্রি’ ছবিতেও নাকি প্লে ব্যাকের প্রস্তাব পেয়েছেন রানু। শুধু তাই নয়, রানুকে ৫৫ লক্ষ টাকার একটি ফ্ল্যাটও উপহার দিয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান।

এই মুহূর্তে বলিউডের গায়িকাদের মধ্যে হিট লিস্টে আছেন কলকাতার রানাঘাটের রানু মণ্ডল। এবার হয়ত তিনি পাকাপাকিভাবেই মু্ম্বাইতে বসবাস শুরু করতে চলেছেন। একই সঙ্গে স্থায়ী হতে চলেছেন হিন্দি সিনেমার জগতেও। কেননা তার গানের সুরে যে মজেছেন খোদ ‘ভাইজান’। আর বলিউডের জনশ্রুতি তো এটাই বলে, যার মাথায় সল্লুর আশীর্বাদ থাকে, তাকে আর পিছনে ফিরে তাকাতে হয় না।

সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছিল, বিগ বসের ১৩ তম সিজনে দেখা যেতে পারে রানু মণ্ডলকে। যদিও এই কোনও এখবরে সত্যতাই সালমান বা রানু মণ্ডল কেউই স্বীকার করেননি।

ইতিমধ্যেই হিমেশ রেশমিয়ার জন্য ‘তেরি মেরি কাহানি’ নামে একটি গান গেয়েছেন রানু মণ্ডল। হিমেশের ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবিতে শোনা যাবে এই গান। এর জন্য হিমেশ রানুকে ৭ লক্ষ টাকা পারিশ্রমিক দিয়েছেন বলে শোনা যাচ্ছে।

সূত্র: জি ২৪ ঘণ্টা

Spread the love
  • 64
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    64
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।