গাংনীতে ঈদ জামাতে টাকা কম দেয়া নিয়ে সংঘর্ষে নিহত ১

0

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরের গাংনীতে ঈদ জামাতে কম দেয়া নিয়ে সংঘর্ষে আলেক হোসেন (৪৪) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার বিকেলে উপজেলার সাহারবাটি বাঙাল পাড়া এলাকায় দু’পক্ষের সংঘর্ষে গুরুতর আহত আলেক হোসেনকে ঢাকায় নেয়ার পথে মঙ্গলবার ভোরে তার মৃ-ত্যু হয়।

নিহত আলেক হোসেন মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের দবির উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাহারবাটি বাঙাল পাড়ায় ঈদের জামাতে নামাজ আদায় করেন স্থানীয় লোকজন। জামাতের খরচ জোগানোর জন্য মুসল্লিদের কাছ থেকে টাকা তোলা হয়। এতে আলেক হোসেনের মামা মনিরুল ইসলামও ২০ টাকা দেন। কম টাকা দেয়ায় বিষয়টি নিয়ে সোমবার বিকেলে স্থানীয় একটি চায়ের দোকানে আড্ডায় মেতে ওঠেন স্থানীয় লোকজন।

এই আড্ডার এক পর্যায়ে মনিরুল ইসলামকে অপমান করেন একই পাড়ার রুহুল আমিন। এই নিয়ে মনিরুল ও রুহুল আমিনের পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষের সময় মনিরুলের ভাগ্নে আলেক হোসেন গুরুতর আহত হন।

তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতাল নেয়া হলে চিকিৎসারা কুষ্টিয়া মেডিকেলে রেফার করেন। সেখানে তার অবস্থার আরও অবনতি হলে রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। ঢাকা নেয়ার পথে মঙ্গলবার ভোরে সাভারে তার মৃ-ত্যু হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সংঘর্ষে আহতের ঘটনায় সোমবার রাতেই মনিরুল ইসলাম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছিলেন। আলিফ হোসেন মা-রা যাওয়ায় ওই মামলার সঙ্গে হ-ত্যা মামলার ধারা যোগ হবে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ওয়্যারড্রোব থেকে পাওয়া গেল ইয়া-বা

রাজধানীর খিলগাঁওয়ে ৮ হাজার ২০০ পিস ইয়া-বাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) খিলগাঁও থানা পুলিশ। গ্রেপ্তাররা হলেন-আবুল কাশেম (৫০), মো. হাসান (৩০) ও ফাতেমা বেগম (৩৫)।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের পুলিশের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) ওবায়দুর রহমান জানান, সোমবার (১২ আগস্ট) রাতে খিলগাঁও থানার ৫৭/১ মেরাদিয়া নয়াপাড়ার বিসমিল্লাহ স্টোরের সামনে পাকা রাস্তার ওপর অভিযান চালিয়ে আবুল কাশেম ও হাসানকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

এ সময় কাশেমের হেফাজত থেকে ২ হাজার ৫০০ পিস ও হাসানের হেফাজত হতে ১ হাজার ৫০০ পিস ইয়া-বা উদ্ধার করে খিলগাঁও থানা পুলিশ।

পরবর্তী সময়ে তাদের দেয়া তথ্য মতে, ওই রাতেই রামপুরার বনশ্রীর একটি বাসায় অভিযান চালিয়ে ফাতেমাকে গ্রেপ্তার করা হয়। তার ওয়্যারড্রোব থেকে আরও ৪ হাজার ২০০ পিস ইয়া-বা উদ্ধার করে পুলিশ।

Spread the love
  • 47
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    47
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।