২২১ বার প্রেমে ব্যর্থ হয়ে কুকুরকেই বিয়ে করলেন ব্রিটিশ মডেল!

0

বিনোদন ডেস্ক:

ব্রিটিশ মডেল এলিজাবেথ হোড। ৪ বার বিয়ে ভেঙেছে তার। ডেটিং করে ব্যর্থ হয়েছেন ২২১ বার। অবশেষে মানুষের প্রতি আস্থা হারিয়ে নিজের পোষা কুকুরকেই বিয়ে করে বসলেন তিনি। লুকোচুরি করে নয়, একেবারে প্রকাশ্যে, লাইভ টিভি শো’তে এসে এমন কাণ্ড ঘটালেন এলিজাবেথ।

সম্প্রতি যুক্তরাজ্যের বিখ্যাত টিভি শো ‘দি মর্নিং’-এর একটি পর্বে ঘটনাটি ঘটেছে। জনপ্রিয় মডেলের এই কীর্তি দেখে রীতিমতো হতভম্ব হয়ে গেছেন শো-এর দর্শকরা।

৪৯ বছর বয়সী এই মডেল জানিয়েছেন, জীবনে প্রেমের ক্ষেত্রে তিনি ধারাবাহিক ব্যর্থতার সম্মুখীন হয়েছেন। এখন পর্যন্ত তার ২২১টি ডেটিং ব্যর্থ হয়েছে। এমনকি তার বিয়ে ভেঙে গেছে ৪ বার। শেষমেশ তাই নিজের প্রিয় পোষা কুকুরকেই বিয়ে করলেন তিনি। এলিজাবেথের প্রিয় সঙ্গী, পোষা কুকুরটি নাম লোগান। এটি গোল্ডেন রিট্রিভার প্রজাতির।

এলিজাবেথ বলেন, এখন পর্যন্ত একাধিকবার লোগান আমার জীবন বাঁচিয়েছে। প্রেমে একের পর এক ব্যর্থতায় আমি যখন অবসাদে ডুবে গিয়েছিলাম, সে সময় লোগানই আমার পাশে থেকেছে। আমাকে সঙ্গ দিয়েছে। তাই আমিও আগলে রাখতে চান লোগানকে। ৬ বছর বয়সী লোগানের সঙ্গে রীতিমতো প্রথা মেনেই বিয়ে করেন এলিজাবেথ।

বিয়ের পোশাকে দুজনকে এক সঙ্গে দেখে স্তম্ভিত শো-এর হাজার হাজার দর্শক। কেউ প্রশংসা করেছেন এলিজাবেথের ভাবনা চিন্তার, কেউ আবার সমালোচনায় সরব হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আর সব মিলিয়ে ব্রিটিশ মডেল এলিজাবেথ হোডের কুকুরের সঙ্গে বিয়ের ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

এ নিয়ে সাক্ষাৎকারে এলিজাবেথ বলেন, লোগানের মত এমন বিশ্বস্ত আর কেউ আসেনি আমার জীবনে। লোগান আমার সাথে কখনও প্রতারণা করেনি, বিশ্বাস ভাঙেনি। আর এমনটা সে করতেও পারে না। লোগানের মত একজনকে পেয়ে আমি সত্যিই অভিভূত। ওর জন্যই আমি বেঁচে থাকব। কাউকেই বিশ্বাস করি না।

ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে বলেন- কোনো পরিকল্পনা নাই, আপাতত আমরা ঘুরে বেড়াব আর প্রচুর চকলেট খাবো।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।