কোনো অঙ্গই কাজ করছে না এরশাদের!

0

সময় এখন ডেস্ক:

চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার আরও অব-নতি হয়েছে জানিয়ে তার ভাই জি এম কাদের বলেছেন, তার কোনো অঙ্গ এখন কাজ করছে না।

আজ শনিবার দুপুরে ঢাকার বনানীতে এরশাদের রাজনৈতিক কার্যালয়ে এরশাদের শারীরিক অবস্থা নিয়ে প্রেস ব্রিফিংয়ে এসব কথা জানান জি এম কাদের।

তিনি আরো জানান, গত ৯ দিন ধরে এক টানা লাইফ সাপোর্টে থাকা জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কিডনি ও লিভার এখনও স্বাভাবিক কাজ না করায় চিকিৎসকরা তার অবস্থা ‘আরো আশ-ঙ্কাজনক ও অব-নতির দিকে’ বলে জানিয়েছেন পরিবারকে।

ভারপ্রাপ্ত চেয়ার‌ম্যান কাদের বলেন, লাইফ সাপোর্টে থাকার সময় ও-ষুধের প্রভাবে কিডনি ও লিভার ফাংশন স্বাভাবিক করার চেষ্টা করা হলেও তা কার্যকর হচ্ছে না। তার অবস্থার পরিবর্তন না হওয়াকে চিকিৎসকরা স্বাভাবিকতা বলছেন না। তাদের ভাষ্যে এমন চলতে থাকলে অবস্থা আরও আশ-ঙ্কাজনক ও অব-নতির দিকে রয়েছে।

জাপা চেয়ার‌ম্যান এরশাদের কনিষ্ঠ ভ্রাতা কাদের আরো বলেন, তার কোনো অরগান এখন কাজ করছে না। প্রতিদিন ডাকলে চোখে মেলে তাকানোর চেষ্টা করেন। কিন্তু আজ তা করেননি। আসলে তার বয়স হয়েছে। বয়সের কারণে যে উন্নতি হওয়ার কথা তা হচ্ছে না।

এরশাদের উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতাল থেকে চিকিৎসক নিয়ে আসার কথা বলা হলেও এ মুহূর্তে তার ‘প্রয়োজন দেখছেন না’ এরশাদের ভাই।

জানা গেছে, দীর্ঘদিন থেকে মাইডোলিসপ্লাস্টিক সিনড্রোমে আক্রা-ন্ত রয়েছেন এরশাদ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লেও তাকে দুই দফায় সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়। অসুস্থ থাকায় নির্বাচনের কার্যক্রমে অংশ নিতেও পারেননি তিনি।

রংপুর-৩ আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পর তিনি হুইল চেয়ারে করে জাতীয় সংসদ ভবনে শপথ নিতে যান। কিন্তু পরবর্তীতে শারীরিক অসুস্থতার কারণে ভাই জি এম কাদেরকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান করেন এরশাদ।

Spread the love
  • 473
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    473
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।