মেরিডিয়ানের ২ কেজির বার্গার নির্দিষ্ট সময়ে খেতে পারলেই পুরষ্কার

0

হেঁসেল ঘর:

ভোজনরসিক বাঙালির জন্যে এক ভিন্নধর্মী লড়াইয়ের আহবান জানিয়ে প্রস্তুত হচ্ছে লা মেরিডিয়ান ঢাকার রন্ধনশিল্পীরা। তবে প্রতিপক্ষ হিসেবে থাকবে দৈত্যাকার বার্গার আর প্রতিযোগিতার নিয়মানুসারে বিজয়ী হতে হলে মাত্র ৩০ মিনিটেই সাবাড় করে ফেলতে হবে ২ কেজি ওজনের এই বার্গার।

রীতিমতো জিভে জল আনা এই প্রতিযোগীতা শুরু হয়েছে ৫ জুলাই থেকে। চলবে চালুর দিন থেকে পরবর্তী ২ সপ্তাহ পর্যন্ত।

প্রতিযোগীতাটি সকলের জন্যেই উন্মুক্ত। প্রতিযোগীতার চলাকালীন সময়ে যে কোনো দিন হাজির হয়ে যান লা মেরিডিয়ান ঢাকা এর ওলেয়া রেস্টুরেন্টে আর অর্ডার করুন এই দৈত্যাকার বার্গারটি। পরিবেশন পরবর্তী ৩০ মিনিটেই বার্গারটি খেয়ে নিতে পারলেই মিলবে বিজয়ীর মুকুট। বিজয়ী প্রতিযোগী পাবেন দেশসেরা বার্গারভোগীর মানপত্র আর বিজয়ীর বার্গারটির জন্যে প্রদান করতে হবেনা কোন মূল্য।

আর যদি নির্দিস্ট সময়ের মাঝেও বার্গারটি শেষ করতে সমর্থ না হন, তবে হারানোর নেই কিছুই, শুধু বার্গারটির মূল্য পরিশোধ করতে হবে হবে পুরোপুরি, যা কিনা ৪,৯৯৯ টাকা মাত্র।

জিভে জল আনা এই লড়াইয়ের আহবানও যাদের টনক নড়াতে ব্যর্থ হবে, তাদের কথা ভেবেই এই ২ কেজি ওজনের বার্গারটি তৈরিতে ব্যবহার করা হয়েছে বিপুল পরিমাণ বীফ, চেডার চিজ, বীফ বেকন জ্যাম, স্পেশাল ককটেইল সস, ঘেরকিন্স, জেলেপিনো এবং সাথে থাকবে মুচমুচে ফ্রাইজ আর অবশ্যই এটি প্রস্তুতে নিজেদের রন্ধনশৈলির পুরোটাই ঢেলে দেবেন লা মেরিডিয়ান ঢাকা’র অভিজ্ঞ শেফরা।

এ প্রসঙ্গে লা মেরিডিয়ান ঢাকা এর জেনারেল ম্যানেজার কন্সটান্টিনোস এস গ্যাব্রিয়েল বলেন, ক্ষুধা মেটানো ছাড়াও সুখাদ্য আনন্দ ও বিনোদনের উৎস। জনপ্রিয় টিভি সিরিজ ‘ম্যান ভার্সেস ফুড’ দেখে অনাবিল আনন্দ পাননি এমন মানুষ বিরল। এমনই আনন্দের উপলক্ষ তৈরি করতেই আমরা ঢাকাই ভোজনরসিকদের দিকে ছুঁড়ে দিচ্ছি নির্দিষ্ট সময়ে দৈত্যাকার বার্গার সাবাড় করার এই প্রতিযোগিতাটি।

আগ্রহী ভোজনরসিকদেরই আমরা আহবান জানাই সবান্ধব এই মজাদার প্রতিযোগীতায় অংশগ্রহণের জন্যে- জানালেন লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার।

Spread the love
  • 46
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    46
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।