হিন্দি ‘ফরেস্ট গাম্প’-এ আমিরের বিপরীতে কারিনা?

0

বিনোদন ডেস্ক:

বলিউডের দর্শক নন্দিত ছবি ‘থ্রি ইডিয়টস’ ও ‘তালাশ’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খান ও কারিনা কাপুর খান। দুটি ছবিই ব্যবসায়িক দিক থেকে দারুণ সফল হয়েছিল, মন জয় করেছিল দর্শক আর সমালোচকদেরও। সফল এই জুটি আবারও একসঙ্গে কাজ করতে যাচ্ছেন।

এবার ইতিহাস সৃষ্টিকারী হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’- এর হিন্দি রিমেকে দেখা যাবে আমির ও কারিনাকে।

গত ১৪ মার্চ নিজের জন্মদিনে আমির খান ঘোষণা দেন, তারা মার্কিন যুক্তরাষ্ট্রের চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান প্যারামাউন্ট পিকচার্স কোম্পানি থেকে বিশ্বখ্যাত ‘ফরেস্ট গাম্প’ ছবির স্বত্ব পেয়ে গেছেন। তাই প্যারামাউন্টও ‘লাল সিং চাডঢা’ ছবির সঙ্গে থাকতে রাজি হয়েছে। আগামী অক্টোবর থেকে শুরু হবে এই ছবির শুটিং। তখন আরেকটি গুঞ্জন বেশ ডালপালা মেলতে শুরু করে, ছবিতে আমিরের প্রেমিকা কে হবেন? বাতাসে ভাসছিল কারিনার নাম।

এবার গুঞ্জনটাই সত্যি হলো, ‘ফরেস্ট গাম্প’ ছবিতে জেনি কারেনের চরিত্রটি ‘লাল সিং চাডঢা’ তে করবেন ৩৮ বছর বয়সী অভিনেত্রী।

ভারতের চলচ্চিত্র বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে লিখেছেন, এটা এখন অফিশিয়াল। আমিরের সঙ্গে ‘লাল সিং চাডঢা’ ছবির দলে যোগ দিচ্ছেন কারিনা। এটি ক্ল্যাসিক ছবি ‘ফরেস্ট গাম্প’ থেকে অনুপ্রাণিত। চিত্রনাট্য লিখেছেন অতুল কুলকার্নি আর পরিচালনা করবেন অদ্বৈত চন্দন। তাই ৬ বছর পর আবারও বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে আমির ও কারিনাকে।

ভায়াকম এইটিন মোশন পিকচার্সের প্রধান নির্বাহী কর্মকর্তা অজিত আন্ধারে বলেন, ছবিটি আমাদের জন্য একটা স্বপ্ন। আর আমির খান সেই স্বপ্নকে সত্যি করার জন্য সঠিক ব্যক্তি।

অন্যদিকে প্যারামাউন্ট পিকচার্সের প্রধান নির্বাহী কর্মকর্তা এন্ড্রু গামপার্টে বলেন, আমির প্রোডাকশনস আর ভায়াকম এইটিন মোশন পিকচার্সের সঙ্গে কাজ করতে যাচ্ছি। আমি খুবই রোমাঞ্চিত। আমরা সবাই মিলে ‘ফরেস্ট গাম্প’ গল্পটা নতুন প্রজন্মের দর্শকদের সামনে নিয়ে আসছি। আমি খুবই উচ্ছ্বসিত।

সূত্র: পিঙ্কভিলা

Spread the love
  • 43
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    43
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।