দিনাজপুরে ৮শ নিষিদ্ধ মাদক-ইনজেকশনসহ আটক ১

0

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুর জেলার ফুলবাড়ীতে আমদানি নিষিদ্ধ ভারতীয় ৮শ পিছ নেশাজাতীয় ইনজেকশনসহ হাফিজুল ইসলাম (৩৮) নামে এক মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। রোববার (১৬ জুন) বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলার বেতদিঘী ইউনিয়নের গঙ্গাপুর মোড়ে তাকে আটক করা হয়।

আটক মাদক কারবারী হাফিজুল বিরামপুর উপজেলার পলি খিয়ার মাহমুদপুর গ্রামের আনছার আলীর ছেলে।

ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন, গোপন সংবাদের অভিযান চালিয়ে হাফিজুলকে আটক করা হয় এবং তার নিকট থেকে আমদানি নিষিদ্ধ ভারত থেকে চোরাপথে আসা ৮শ পিছ (বুপারনরফিন) নামে নেশাজাতীয় ইনজেকশন জব্দ করা হয়।

তিনি আরও জানান ফুলবাড়ী থানার এসআই আব্দুর রহিম বাদি হয়ে চোরাচালান প্রতিরোধ আইনে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নং ৮।

পোশাক পাল্টানোর সময় নগ্ন ভিডিও করে গৃহবধূকে ব্ল্যাকমেইল, গ্রেপ্তার ২

ঢাকার দোহারে নিজ ঘরে পোশাক পরিবর্তনের সময় গোপনে এক গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করে আসছিল ২ বখাটে। গৃহবধূর অভিযোগের ভিত্তিতে ওই ২ বখাটেকে রোববার গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- আবুল কালামের ছেলে আব্দুস সালাম (৩৫) ও মুনসুর মোল্লার ছেলে মাসুদ রানা (৩২)।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, গত ২৭ জুন রাতে ওই গৃহবধূ তার নিজ ঘরে পোশাক পরিবর্তন করার সময় তারা ঘরের জানালার ফাঁক দিয়ে কৌশলে তার নগ্ন ভিডিও মোবাইল ফোনে ধারণ করে তা সংরক্ষণ করে। এরপর বিভিন্ন সময়ে বখাটেরা গৃহবধূকে তার নগ্ন ছবি দেখিয়ে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে ৫ লাখ টাকা দাবি করে। প্রথম ধাপে বাধ্য হয়ে বখাটেদেরকে ২০ হাজার টাকা দেওয়া হয়। পরবর্তীতে আবারও চাঁদা চেয়ে গৃহবধূকে চাপ দিলে তিনি স্থানীয়দের সহায়তায় দোহার থানায় একটি লিখিত অভিযোগ দেন।

পুলিশ রোববার রাতে ওই গৃহবধূকে দিয়ে ফাঁদ পেতে ২ বখাটেকে কৌশলে ডেকে এনে গ্রেপ্তার করে। একই সঙ্গে তাদের ব্যবহৃত মোবাইল ফোন ২টি ভিডিও ফুটেজ সংরক্ষিত মেমোরিকার্ডসহ জব্দ করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ রাতেই ৩ জনের নামসহ অজ্ঞাত আরও ২-৩ জনকে আসামি করে পর্নোগ্রাফি আইনে মামলা করেন।

মামলায় গ্রেপ্তার দেখিয়ে সোমবার (১৭ জুন) সকালে ওই ২ বখাটেকে আদালতে পাঠানো হয়েছে বলে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান।

Spread the love
  • 164
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    164
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।