চট্টগ্রামে চাকরির লোভ দেখিয়ে কিশোরীকে দিয়ে স্বামী-স্ত্রীর দেহব্যবসা, আটক ৩

0

চট্টগ্রাম ব্যুরো:

চাকরির লোভ দেখিয়ে বাসায় ডেকে নিয়ে এক কিশোরীকে আটকে রেখে অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগে স্বামী-স্ত্রীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। রোববার (১৬ জুন) দুপুর ১২টার দিকে নগরীর বাকলিয়া থানার আলেক্কা রোড এলাকা থেকে তাদের আটক করা হয়।

অভিযুক্তরা হলেন- আনোয়ার হোসেন, তার স্ত্রী জাহানারা বেগম ও আনোয়ারের বন্ধু খোকন।

এ সময় ১৫ বছরের সেই কিশোরীকেও উদ্ধার করা হয়েছে। ঘটনার শিকার কিশোরী আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। আদালত আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নেজাম উদ্দিন জানান, গোপনসূত্রে খবর পেয়ে বাকলিয়া থানা পুলিশ রোববার দুপুরে আলেক্কা রোড এলাকার ভাড়া বাসা থেকে তরুণীকে উদ্ধার করে।

তিনি জানান, তরুণী জানায় আনোয়ার হোসেন ও তার স্ত্রী জাহানারা বেগম এবং আনোয়ারের বন্ধু খোকন মিলে তাকে আটকে রেখে অনৈতিক কাজ করতে বাধ্য করেছে।

২ বছরে শিশুকে বটি দিয়ে গলা কেটে হত্যা করল মা

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলায় নিজের ২ বছরের শিশু সন্তানকে বটি দিয়ে গলা কেটে হত্যা করেছে শামীমা খাতুন (৩৫) নামে এক পাষণ্ড মা। গতকাল সোমবার ১৬ জুন ভোরে এ ঘটনা ঘটে। ওই নারী মানসিক ভারসাম্যহীন বলে দাবি করছে তার স্বামী ও স্বজনরা।

জানা গেছে, চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার সনাতনপুর গ্রামের গ্রাম্য চিকিৎসক মামুন অর রশিদের স্ত্রী শামীমা খাতুন (৩৫) মানসিক ভারসাম্যহীন। তাদের ৩টি সন্তান রয়েছে। ছোট সন্তান স্নেহা। বয়স মাত্র ২ বছর। সোমবার ভোরে শামীমা তার ঘুমন্ত মেয়েকে ডেকে তুলে দোতলায় সিঁড়িঘরের পাশে রান্নাঘরে নিয়ে যায়। সেখানে বটি দিয়ে তার গলা কেটে হত্যা করে।

শামীমার স্বামীর দাবি, শামীমা মানসিক রোগী। এর আগেও সে এমন ঘটনা ঘটানোর চেষ্টা করেছিল।

বিষয়টি নিশ্চিত করে আলমডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মুন্সী আসাদ জানান, ঘাতক শামীমাকে পুলিশ গ্রেপ্তার করেছে।

Spread the love
  • 270
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    270
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।