পাকিস্থান হারায় ভারতীয় মডেলের ‘খুল্লামখুল্লা’ উদযাপন

0

বিনোদন ডেস্ক:

ভারত পাকিস্থানের ক্রিকেট ম্যাচ মানে আলাদা এক আমেজ এনে দেয় ক্রিকেটপ্রেমীদের কাছে। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে গণমাধ্যম এমনকি বিনোদন জগতের রথী মহারথীরাও মেতে ওঠেন দ্বৈরথে।

এরই ধারাবাহিকতায় চলতি বিশ্বকাপে ভারতের কাছে পাকিস্থানের পরাজয়ের কারণে ভারতীয় টিমকে অভিনন্দন জানাচ্ছেন দেশটির ক্রিকেটপ্রেমীরা। সাধরণ মানুষের পাশাপাশি তারকারাও মেতেছেন জয়ের আনন্দে। বলিউডেও লেগেছে এই আমেজের ছোঁয়া। ভারতীয় দলের জার্সি গায়ে ছবি পোস্ট করেছেন সালমান খান। জার্সিসহ ছেলে তৈমুরের ছবি পোস্ট করে অভিনন্দন জানিয়েছেন কারিনা কাপুর। কারিনার স্বামী সাইফ আলী খানকে জার্সি গায়ে দেখা গেছে ম্যানচেস্টারে গ্যালারীতেই। এছাড়াও কলকাতার নায়ক প্রসেনজিৎও প্রকাশ করেছেন জার্সি গায়ে দেওয়ার ছবি।

তবে বিতর্কিত মডেল ও অভিনেত্রী পুনম পাণ্ডে ভারতীয় দলকে ‘উষ্ণতা’ উপহার দিয়ে আবারও আলোচনায় এলেন। ভারতের ক্রিকেটের সাথে পুনমের সংযুক্তি পুরনো। প্রায়ই তিনি নানা উছিলায় নগ্ন হয়ে যান ভারতের ক্রিকেটের সাফল্য উদযাপন করার নামে।

গতকাল রোববার (১৬ জুন) ম্যানচেস্টারে বিশ্বকাপের সবচেয়ে উত্তেজক ম্যাচের আগেই পুনম পাণ্ডের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ছবিতে বোরকা পরে দাঁড়িয়ে তিনি। ছবিতে শুধু তার চোখ দেখা যাচ্ছিলো। আর অন্য আরেকটি ছবিতে কালো কাপড়ে ঢাকা ছিলো তার চোখ। তবে বক্ষ উন্মুক্ত। স্তনের খানিকটা অংশ হাত দিয়ে ঢাকা ছিল। ছবির ক্যাপশনে দেখা যায়, বোরকা পরা ছবিটি পাকিস্থানের জন্য আর বক্ষ উন্মুক্ত ছবিটি ভারতের জন্য।

এর আগে ম্যাচ চলাকালীন সময়ে টুইট করে এই মডেল-অভিনেত্রী জানিয়েছিলেন, ভারত পাকিস্থানের বিপক্ষে জিতলেই তিনি চমক দেখাবেন। তাই-ই করলেন। নিজের চিরাচরিত ঢঙে একটি ভিডিও পোস্ট করেন তিনি। ভিডিওতে তিনি নিজের শরীরের নিম্নভাগ উন্মুক্ত করেন।

উল্লেখ্য, কয়েকদিন আগে পাকিস্থানি একটি বিজ্ঞাপনের সমালোচনা করে অন্তর্বাস খুলে প্রতিবাদ করেন তিনি। পাকিস্থানি ওই বিজ্ঞাপনে ভারতীয় উইং কমান্ডার অভিনন্দনকে নকল করার কারণে তিনি এমন প্রতিবাদ করেছিলেন।

Spread the love
  • 28
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    28
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।