খাগড়াছড়িতে ইয়াবা বিক্রির অভিযোগে পুলিশের এসআই ক্লোজড

0

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়িতে ইয়াবা বিক্রির অভিযোগে সদর থানার এসআই সাইদুর রহমানকে ক্লোজড করা হয়েছে। এ সময় ইয়াবার ক্রেতা অর্জুন বসাক নামে স্থানীয় এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় জেলা শহরের মুসলিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় মুসলিম পাড়া মসজিদ সংলগ্ন এলাকা থেকে ইয়াবা বেচাকেনার সময় অর্জুন বসাককে স্থানীয়রা আটক করে। পরে অর্জুনকে পুলিশে সোপর্দ করা হয়।

এ সময় জিজ্ঞাসাবাদে অর্জুন পুলিশকে জানান, তিনি সদর থানার এসআই সাইদুর রহমানের কাছ থেকে ইয়াবা কিনেছেন।

এর প্রেক্ষিতে পুলিশ এসআই সাইদুরের বাসায় তল্লাশি করে। এ সময় তাকে জিজ্ঞাসবাদের জন্য খাগড়াছড়ি সদর থানায় নিয়ে আসা হয়। পরে এসআই সাইদুর রহমানকে খাগড়াছড়ি পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

মুসলিম পাড়ার একাধিক বাসিন্দা জানান, খাগড়াছড়ি সদর থানার এসআই সাইদুর রহমান দীর্ঘ দিন ধরে বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে গোপনে ইয়াবার কারবার করে আসছিলেন। কিন্তু পুলিশ বলে ভয়ে কেউ মুখ খুলেনি। এলাকায় ইয়াবা বিক্রি করে স্থানীয় যুবকদের মাদকাসক্ত করার অভিযোগে এসআই সাইদুরের বিচার দাবি করে বিক্ষোভ করে স্থানীয়রা।

তারা আরও অভিযোগ করেন, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য হয়েও সাইদুর রহমান ইয়াবা ব্যবসায় জড়িত হয়েছেন। হাতের নাগালে ইয়াবা বা মাদকদ্রব্য পাওয়ায় কিশোর ও তরুণরা মাদকে আসক্ত হচ্ছে।

খাগড়াছড়ি সদর থানার ওসি শাহাদাত হোসেন টিটো জানান, ইয়াবা বিক্রির সন্দেহে এসআই সাইদুর রহমানকে খাগড়াছড়ি পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। তবে বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এ ঘটনায় ইয়াবাসেবী অর্জুন বসাককে আটক করা হয়েছে।

চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে যাত্রী হত্যা, চালক গ্রেপ্তার

বাস ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জেরে গাজীপুরে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে এক যাত্রীকে হত্যার ঘটনায় ‘আলম এশিয়া’ বাসের চালক রোকনউদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বিকালে ময়মনসিংহের ধোবাউড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জয়দেবপুর থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, রোববার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের বাঘের বাজার এলাকায় ‘আলম এশিয়া’ নামক একটি পরিহবনের শ্রমিকরা চলন্ত বাস থেকে সালাউদ্দিনকে (৩৫) ফেলে দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে বাসের ড্রাইভার, হেলপার, কন্ডাক্টর ও সুপারভাইজারকে আসামি থানায় হত্যা মামলা দায়ের করেন।

তিনি জানান, জয়দেবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ময়মনসিংহের ধোবাউড়া সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় ওই বাসের চালক মো. রোকনউদ্দিনকে গ্রেপ্তার করা হয়। মামলার বাকি আসামিরাও তাদের নজরদারিতে রয়েছে। খুব দ্রুতই তাদের গ্রেপ্তারে সক্ষম হবেন।

Spread the love
  • 561
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    561
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।