খ্যাতিমান অভিনেতা বাবরের বাম পা কেটে ফেলা হয়েছে

0

বিনোদন ডেস্ক:

মৃত্যু যন্ত্রণায় ছটফট করছেন চলচ্চিত্রের খুব পরিচিত খল অভিনেতা, প্রযোজক ও পরিচালক খলিলুর রহমান বাবর। গ্যাংরিন (পচন) সমস্যার কারণে গত ৩ এপ্রিল অপারেশনের মাধ্যমে বা পায়ের ৩টি আঙুল কেটে ফেলা হয় তার।

এই অপারেশনের পর ধারনা করা হয়েছিলো গ্যাংরিন সমস্যা আর থাকবে না। কিন্তু অপারেশনের কিছুদিন যেতেই বা পায়ে ধীরে ধীরে পচন ছড়াতে থাকে। এরপর শনিবার (৮ জুন) যথারীতি রাজধানী গ্রীন রোডের কমফোর্ট হাসপাতালে ভর্তি হন বাবর। ঐদিনই ডাক্তার হাটু থেকে তার বাঁ পা কেটে ফেলতে হবে বলে জানান। এরপর শনিবার দুপুর ২টায় অপারেশনের সিদ্ধান্ত হয়।

কিন্তু শারীরিকভাবে দুর্বল হয়ে যাওয়ায় ওইদিন আর অপারেশন হয়নি। পচন সমস্যা প্রকট হওয়ায় বিলম্ব করা হয়নি খুব একটা। রোববার (৯ জুন) রাত সাড়ে ৮টায় বাবরের অপারেশন হয়। এতে তার বাঁ পা হাঁটুর নিচ থেকে কেটে ফেলা হয়েছে। ডা. খালেকুজ্জামানের অধীনে এখন চিকিৎসাধীন রয়েছেন ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় এই অভিনেতা। তার অপারেশনের বিষয়টি জানিয়েছেন বাবর নিজেই।

অপারেশন প্রসঙ্গে বাবর আরও বলেন, ইচ্ছে থাকা সত্ত্বেও হাসপাতালে থাকতে চাই না। এক দিন থাকলেই ৫ থেকে ৭ হাজার টাকা খরচ হয়। এর আগের অপারেশনের পর বাসায় চলে গিয়েছিলাম। কিন্তু এবার বড় ধরনের অপারেশন হওয়ায় এক সপ্তাহের বেশি সময় থাকতে হচ্ছে। যাই হোক, আমার জন্য দোয়া করবেন।

বার্ধক্যজনিত নানা সমস্যার পাশাপাশি গ্যাংরিন সমস্যা প্রকট আকার ধারন করায় গত ৩০ এপ্রিল হাসপাতালে ভর্তি হন জনপ্রিয় এই অভিনেতা। দীর্ঘদিন ধরেই উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, হার্ট ও ফুসফুসের সমস্যায় ভুগছেন শক্তিমান এ খল অভিনেতা।

এর আগে ২০১৭ সালের সেপ্টেম্বরে ফুসফুসের সমস্যায় আক্রান্ত হয়ে রাজধানীর ইস্কাটনের হলি ফ্যামিলি রেডক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন ৬৮ বছর বয়সী এ অভিনেতা।

আমজাদ হোসেন পরিচালিত ‘বাংলার মুখ’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেছিলেন বাবর। এরপর ধীরে ধীরে নিজেকে প্রতিষ্ঠিত করেন খলনায়ক হিসেবে। এক যুগ আগে মনোয়োর হোসেন ডিপজল’র ‘তের গুণ্ডা এক পাণ্ডা’ সিনেমায় সবশেষ অভিনয় করেছিলেন বাবর। খলনায়ক হিসেবে বাবরের যাত্রা শুরু হয় নায়করাজ রাজ্জাক প্রযোজিত ও জহিরুল হক পরিচালিত ‘রংবাজ’ চলচ্চিত্রের মধ্য ‍দিয়ে। এরপর ৩ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

বাবর ‘দাগী’ নামের একটি সিনেমা প্রযোজনা করেছিলেন। পরিচালনা করেছিলেন একমাত্র সিনেমা ‘দয়াবান’।

Spread the love
  • 116
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    116
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।