এবার সাবেক বান্ধবীর মামলায় গ্রেপ্তার হলেন ম্যারাডোনা

0

স্পোর্টস ডেস্ক:

সাবেক বান্ধবী রোচিও অলিভার করা মামলায় গ্রেপ্তার হলেন আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা। বৃহস্পতিবার মেক্সিকো থেকে ফেরার পথে তাকে গ্রেপ্তার করা হয়। খবর দ্য সানের।

গত ডিসেম্বরে বান্ধবী রোচিও অলিভার সঙ্গে বিচ্ছেদ হয় ম্যারাডোনার। বিচ্ছেদের পর অলিভা অর্থনৈতিক ক্ষতিপূরণ হিসেবে ম্যারাডোনার বিরুদ্ধে ৯ মিলিয়ন ডলার বা ৭৬ কোটি টাকার মামলা করেন। সে মামলার জেরেই মেক্সিকো থেকে ফেরার পথে গ্রেপ্তার করা হয় ম্যারাডোনাকে। তবে গ্রেপ্তারের পর তাকে কারাগারে নেয়া হয়নি।

তাকে আটক না রেখে গ্রেপ্তার দেখিয়ে ছেড়ে দিয়েছে দেশটির পুলিশ। পাশাপাশি তাকে একটা নোটিশ দেয়া হয়েছে। নোটিশে আগামী ১৩ জুন এ মামলার শুনানিতে উপস্থিত থাকতে বলা হয়েছে এই ফুটবল কিংবদন্তিকে। স্যান মিগুয়েলের পারিবারিক আদালতে ম্যারাডোনার বিরুদ্ধে এ মামলা লড়বেন অলিভা।

২০১২ সালে প্রথম দেখা হয়েছিল দুজনের। এর পর প্রেম ও একসঙ্গে পথচলা। গত ডিসেম্বরে ৬ বছরের সম্পর্কের ইতি টানেন অলিভা।

ম্যারাডোনার আরও ৩ সন্তানের পরিচয় পাওয়া গেল

বিতর্কিত আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনার স্বীকৃত সন্তান রয়েছেন ৫ জন। শিগগির আরও ৩ সন্তানকে পিতৃত্বের স্বীকৃতি দিতে যাচ্ছেন তিনি। এ নিয়ে ৫৮ বছর বয়সী মহাতারকার এখন সন্তান সংখ্যা ৮। কিউবায় অবস্থান করছেন এ ৩ সন্তান। ২ মায়ের ঘরে জন্ম নিয়েছেন তারা। শিগগির পিতৃত্ব প্রমাণের পরীক্ষা দিতে দেশটির রাজধানী হাভানায় যাচ্ছেন ম্যারাডোনা।

১৯৮৬ বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলের অধিনায়কের আইনজীবী ম্যাটিয়াস মোরলা জানান, চলতি বছরের শেষদিকে আনুষ্ঠানিকভাবে নতুন ৩ সন্তানকে স্বীকৃতি দেবেন শতাব্দীর সেরা গোলদাতা। দীর্ঘ আইনী লড়াইয়ের পর এই স্বীকৃতি দিতে যাচ্ছেন তিনি।

এ নিয়ে কটূক্তিপূর্ণ ইঙ্গিত করেছেন ম্যারাডোনার মেজো মেয়ে জিয়ান্নিনা। সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামের স্টোরিতে শুক্রবার লেখেন, আস্ত একটা ফুটবল একাদশ গঠন করতে আর মাত্র ৩ সন্তান দরকার। অবশ্যই আপনি পারবেন।

ম্যারাডোনা ২০০০ সাল থেকে ২০০৫ সালের মধ্যে দীর্ঘ সময় কিউবায় কাটিয়েছেন। কোকেনের নেশা থেকে মুক্তি পেতে সেখানে চিকিৎসা নেন তিনি। কিউবার তৎকালীন প্রেসিডেন্ট ফিদেল ক্যাস্ত্রোর সঙ্গে তার গভীর বন্ধুত্ব ছিল।

এর আগে আরও ২ নারী আইনী লড়াই করে ম্যারাডোনার কাছ থেকে নিজেদের সন্তানের পিতৃত্বের পরিচয় আদায় করেন। ওই ২ সন্তানের নাম ডিয়েগো জুনিয়র (৩২) ও জনা (২২)।

ম্যারাডোনার বর্তমান বান্ধবী ভেরোনিকা ওজেদা। তাদের ঘরে ডিয়েগো ফার্নান্দো নামে ৬ বছরে একটি ছেলে আছে।

অতীতে ম্যারাডোনা বলেন, দিলমা (৩১) ও জিয়ান্নিনা (২৯) ছাড়া আমার আর কোনও সন্তান নেই। সাবেক স্ত্রী ক্লাউদিয়া ভিল্লাফানে এ ২ মেয়ের মা।

ম্যারাডোনা- ক্লাউদিয়া দীর্ঘ প্রায় ২০ বছর একসঙ্গে ছিলেন। মেয়েদের ইচ্ছায় একসময় বিয়ে করেন তারা। তবে এ জুটির সংসার খুব বেশিদিন টেকেনি। ২০০৩ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।