রোজা রেখে ফতুল্লায় রিক্সার গ্যারেজে ৬ বছরের শিশুকে ধর্ষণ!

0

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

একটি দরিদ্র অসহায় পরিবারের ৬ বছরের শিশুকে ফাঁদে ফেলে রিক্সার গ্যারেজে নিয়ে ধর্ষণ করে ৫০ বছর বয়স্ক কালু মিয়া নামে এক ব্যক্তি। এই নৃশংস ঘটনার বিচার তো দূরের কথা বিষয়টি ধামাচাপা দিতে স্থানীয়রা আক্রান্ত শিশুটির পরিবারকে এলাকা থেকেও বের করে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

১৬ মে ফতুল্লার মধ্য আলীগঞ্জ এলাকায় ইফতারের আগে ঘটে যাওয়া ওই ঘটনার ৩ দিন পর ১৯ মে রাতে শিশুটির পিতা নূর নবী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে, এখনও পর্যন্ত অভিযুক্ত কালু মিয়াকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

ধর্ষক অভিযুক্ত কালু মিয়া দিলা ফকিরের ছেলে এবং সে রিক্সার গ্যারেজের মালিক। ঘটনার দিন শিশুটিকে তার গ্যারেজে আটকে রেখে ধর্ষণ করেছে বলে আক্রান্ত শিশুটির পরিবার জানায়।

মামলার বাদীর অভিযোগ থেকে জানা গেছে, তিনি তার পরিবার নিয়ে মধ্য আলীগঞ্জে শাহেন শাহ্র বাড়িতে ভাড়া থাকেন। ঘটনার দিন রাত ৮ টার দিকে পাশের বাড়িতে আরেকটি মেয়ের সাথে খেলা করছিল তার ৬ বছরের মেয়ে। এর বিছুক্ষন পর কালু মিয়া তার শিশুকন্যাকে ডেকে পার্শ্ববর্তী নিজ মালিকানাধীন রিক্সার গ্যারেজে নিয়ে ধর্ষণ করে।

এদিকে এই ঘটনাটি ধামাচাপা দিতে স্থানীয় প্রভাবশালীরা উঠে পড়ে লেগেছে। এক পর্যায়ে মিমাংসা করতে ব্যর্থ হয়ে কালুর পক্ষ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে শিশুটির পরিবারকে এলাকা থেকে ভয়ভীতি দেখিয়ে বের করে দেওয়া হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে। একই সাথে তারা অভিযুক্ত কালুকে পালাতেও সাহায্য করে। এ অবস্থায় চরম নিরাপত্তাহীনতায় ভুগছে শিশুটির পরিবার। এর মধ্যে রোববার রাতে এলাকার কিছু সজ্জন ব্যক্তির অভয় পেয়ে তাদের সহযোগিতায় ফতুল্লা মডেল থানায় এসে মামলা করেন শিশুটির অসহায় পিতা।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন এর সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় মামলা নেয়া হয়েছে এবং অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

তবে, ওসি অভিযোগ করে বলেন, মামলার বাদী অভিযুক্তদের সাথে দেন দরবার করে তারপর থানায় এসে মামলা দায়ের করেছে।

Spread the love
  • 44.6K
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    44.6K
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।