তাসকিনের এখনও বিশ্বকাপ খেলার সম্ভাবনা রয়েছে: পাপন

0

স্পোর্টস ডেস্ক:

এখনও তাসকিনের বিশ্বকাপ খেলার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, এই মুহূর্তে বিশ্বকাপ দলে কোনো পরিবর্তন আনার চিন্তাভাবনা আমাদের নেই। তবে বোলিংয়ে বৈচিত্র আনার জন্য বিশ্বকাপ দলে তাসকিন আহমেদের ঢোকার সম্ভাবনা আছে।

ইংল্যান্ড বিশ্বকাপের ঘোষিত মূল দলে জায়গা হয়নি তাসকিন আহমেদের। স্বপ্নের বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারেননি তিনি। মিডিয়ার সামনেই কান্নায় ভেঙে পড়েন ডানহাতি এ পেসার। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে ডাক পাওয়ায় সেই মানসিক ধাক্কা সামলেছেন দেশসেরা গতিতারকা।

তাসকিন আহমেদের বিশ্বকাপ খেলার নিয়ে বিসিবি সভাপতি সম্প্রতি মিডিয়াকে বলেন, বোলিংয়ে বৈচিত্র আনার জন্য বিশ্বকাপ দলে তাসকিন আহমেদের ঢোকার সম্ভাবনা আছে। টিম ম্যানেজমেন্ট সেভাবেই চিন্তা করছে।

গুঞ্জন রয়েছে, বিশ্বকাপ দলে সুযোগ পেয়েও ইনজুরির কারণে বাদ পড়ছেন পেস বোলার আবু জায়েদ রাহী। তার পরিবর্তে দলে ফিরতে পারেন তাসকিন।

রাহীর ইনজুরি নিয়ে বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদনীন নান্নু জানিয়েছেন, ইনজুরির কারণে রাহী একদিন মাত্র নেটে বোলিং করেছে। তবে ফিজিওরা এখনো পর্যন্ত ইনজুরির ব্যাপারে বিস্তারিত কিছু বলতে পারেননি।

রাহী ইনজুরিতে আক্রান্ত হলেও বিশ্বকাপ শুরুর আগেই তার ফিট হয়ে যাওয়া কথা। তবে জাতীয় দলের কোচ স্টিভ রোডস এবং অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা চাচ্ছেন একজন অভিজ্ঞ পেস বোলার। অধিনায়ক-কোচের সেই চাওয়াতেই হয়তো তাসকিনকে দলে ফেরাতে চাচ্ছে টিম ম্যানেজমেন্ট।

সাবিলা নূরের সঙ্গে জুটি বেঁধেছেন টাইগার পেসার তাসকিন

অভিনেত্রী সাবিলা নূরকে সঙ্গে নিয়ে হাজির টাইগার ক্রিকেটার তাসকিন আহমেদ। জুটি বেঁধে তারা একটি টিভি বিজ্ঞাপনে কাজ করেছেন। সেটির প্রচার শুরু হয়েছে। স্মার্টফোন ‘অপো’র নতুন বিজ্ঞাপনচিত্রে দেখা যাচ্ছে তাদের। ঈদের সত্যিকারের আমেজ আর ঈদকে ঘিরে মানুষের আনন্দ তুলে ধরতে অপো’র যুগান্তকারী ইনোভেশন সমৃদ্ধ এফ-১১ প্রো কার্যকারিতাই তুলে ধরা হয়েছে এই বিজ্ঞাপনচিত্রে।

Spread the love
  • 142
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    142
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।