পরকীয়ার রাস্তা থেকে স্বামীকে ফেরাবেন সোহিনী

0

বিনোদন ডেস্ক:

সদ্য বিবাহিত তারা, নতুন দুটি মানুষ, নতুন একটা সংসার। প্রেম আর ভালোবাসায় ভরে থাকে চারপাশ। কিন্তু খুব বেশিদিন সেই সুখ সয় না। স্ত্রীকে রেখে পরনারীতে আসক্তি আসে স্বামীর। সংসারে নামে হাহাকার। প্রেম বদলে যায় হতাশা আর অপমানের গ্লানিতে।

এমনই এক ত্রিভূজ প্রেমের গল্পে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর লিখেছেন ‘মানভঞ্জন’ নামের একটি গল্প। সেই গল্পে নতুন নির্মাণ নিয়ে হাজির হতে যাচ্ছে জনপ্রিয় ডিজিটাল প্লাটফর্ম হইচই।

রবীন্দ্রজয়ন্তী এমন এক সাংস্কৃতিক পার্বণ যা সমগ্র বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা বাঙালিরা একযোগে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মবার্ষিকী উপলক্ষে উদযাপন করে থাকে। এই উৎসবে নিজেদের সামিল করতেই হইচই তাদের পরবর্তী অরিজিনাল হিসেবে ‘মানভঞ্জন’-কে বেছে নিলো।

জনপ্রিয় পরিচালক অভিজিৎ চৌধুরীর পরিচালনায় নির্মিত এই সিরিজে গিরিবালা চরিত্রে অভিনয় করেছেন সোহিনী সরকার। অন্যান্য চরিত্রে রয়েছেন অমৃতা চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্যসহ আরও অনেকে।

এই সিরিজের গল্প গড়ে উঠেছে পতিগৃহে রীতিমতো একাকী জীবনযাপন করে চলা গৃহবধু গিরিবালাকে কেন্দ্র করে। গোপিনাথের সাথে গিরিবালার বিয়ে হবার পর থেকে বেশ কিছুদিন দুজনের মাঝে দারুণ প্রণয় জমে উঠলেও একসময় ফিকে হতে থাকে তাদের ভালবাসা।

একসময় গোপিনাথের ভালবাসাবর্জিত মনে স্থান করে নিতে থাকে উর্বশী নাট্যঅভিনেত্রী লবঙ্গ। গিরিবালার তারুণ্যদীপ্ত রূপ লাবণ্য সবই বিফলে যায় গোপিনাথের মন গৃহমুখী করতে। গোপিনাথ লবঙ্গের সাথে নতুন করে ঘর বাঁধবে বলে গিরিবালাকে ফেলে চলে গেলে একসময় হতাশায় গিরিবালাও বেরিয়ে আসে পতিগৃহ ছেড়ে।

নতুন করে বাঁচবে বলেই গিরিবালা নিজেকে পরিণত করে আরো সাহসী, উদ্যমী আর দূর্বার এক নারীশক্তিতে। কী হবে এ পর্যায়ে? গিরিবালা কি পারবেন অন্য নারীর কাছ থেকে নিজের স্বামীকে ফিরিয়ে আনতে?

তা জানাতেই আগামী ৩১ মে থেকে ‘মানভঞ্জন’ দেখতে পাওয়া যাবে ‘হইচই’ প্ল্যাটফর্মে। এই অরিজিনাল সিরিজ নিয়ে ‘হইচই’র বিজনেস লিড বাংলাদেশ সাকিব আর খান বলেন, ‘হইচই সবসময়ই চায় বাঙালি সংস্কৃতির সেরা নিদর্শনগুলো তার প্ল্যাটফর্মে তুলে ধরতে। বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের সৃষ্টিকর্ম বাঙালি সংস্কৃতির শ্রেষ্ঠত্বের নিদর্শন। তাই বিশ্বকবির এই জন্মবার্ষিকী উপলক্ষে কবিগুরুর প্রতি শ্রদ্ধাঞ্জলি প্রদর্শনেই আমাদের পরবর্তী অরিজিনাল সিরিজের নামকরণে বেছে নিয়েছি রবি ঠাকুরের এক অনন্য সৃষ্টিকে।’

৯ মে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টা থেকে হইচই এবং হইচইয়ের ইউটিউব চ্যানেলে দেখা যাচ্ছে ‘মানভঞ্জন’ এর টিজারটি।

Spread the love
  • 30
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    30
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।