সাবিলা নূরের সঙ্গে জুটি বেঁধেছেন টাইগার পেসার তাসকিন

0

বিনোদন ডেস্ক:

অভিনেত্রী সাবিলা নূরকে সঙ্গে নিয়ে হাজির টাইগার ক্রিকেটার তাসকিন আহমেদ। জুটি বেঁধে তারা একটি টিভি বিজ্ঞাপনে কাজ করেছেন। সেটির প্রচার শুরু হয়েছে। একই সাথে পেয়েছে তুমুল জনপ্রিয়তাও। এরই মধ্যে বিজ্ঞাপণটি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন গ্রুপ এবং পেজে শেয়ারও হয়েছে দেদার। তাসকিনের অভিনয় নিয়ে প্রশংসাও করছেন অনেকে। ক্রিকেট ক্যারিয়ারের পর অভিনয় নিয়ে ভাবার পরামর্শও দিচ্ছেন ফ্যানরা।

স্মার্টফোন ‘অপো’র নতুন বিজ্ঞাপনচিত্রে দেখা যাচ্ছে তাদের। ঈদের সত্যিকারের আমেজ আর ঈদকে ঘিরে মানুষের আনন্দ তুলে ধরতে অপো’র যুগান্তকারী ইনোভেশন সমৃদ্ধ এফ-১১ প্রো কার্যকারিতাই তুলে ধরা হয়েছে এই বিজ্ঞাপনচিত্রে।

এর গল্পে উঠে এসেছে বিদেশফেরতা এক তরুণীর কথা। পরিবারের সাথে ঈদ উদযাপন করতে বিদেশি বন্ধুকে নিয়ে দেশে ফিরে আসে একটি মেয়ে। বাড়িতে পা দেয়া মাত্রই বিদেশি সেই বন্ধুটি একে একে উপভোগ করতে থাকে ঈদ আনন্দের নানা অনুষঙ্গ। প্রতি মুহুর্তে বন্ধুর এই চমকে যাওয়া অভিব্যক্তি লক্ষ্য করেই মেয়েটি প্রতিটি মুহুর্ত ধারণ করে নেয় তার অপো এফ-১১ প্রো এর দূর্দন্ত ক্যামেরায়।

অপো’র সদ্য নির্মিত এই বিজ্ঞাপনচিত্রে উঠে এসেছে নানা পার্বণ আর উৎসবে পরিবারের সদস্যদের একত্রিত হয়ে সেই আনন্দ উদযাপনের সময়টি নিখুঁতভাবে ফ্রেমবন্দী করে রাখতে একটা নিখুঁত ক্যামেরা হাতে থাকা কতোটা জরুরী।

এ বিজ্ঞাপনচিত্র নিয়ে অপো বাংলাদেশের পাবলিক রিলেশন্স ম্যানেজার ইফতেখার সানি বলেন, ‘তাসকিন আহমেদ ও সাবিলা নূর এর সাথে কাজ করতে পেরে আমরা আনন্দিত। ঈদ প্রিয়জনদের সাথে স্মৃতি ধরে রাখার জন্যে দারুণ একটি আনন্দমুখর উৎসব। সব প্রিয়জনকে একসাথে হওয়ার এ উৎসবের ভালোবাসার ও আবেগের মূহুর্তের অমূল্য স্মৃতি ধরে রাখার বিষয়টি ক্রেতাদের মনে করিয়ে দিতেই আমরা বেছে নিয়েছি এমন একটি গল্প।’

ঈদ উপলক্ষে ‘অপো’র নবনির্মিত এ বিজ্ঞাপনটিতে কাজ করতে পেরে ক্রিকেট তারকা তাসকিন ও অভিনেত্রী সাবিলা দু’জনেই বেশ উচ্ছ্বসিত বলে জানান তিনি।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।