বিশ্বকাপে বাংলাদেশ স্কোয়াডে যারা যারা আছেন-

0

স্পোর্টস ডেস্ক:

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঘোষিত হলো বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড। আজ (মঙ্গলবার) দুপুর সাড়ে ১২টায় শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের কনফারেন্স হলে এক সংবাদ সম্মেলনে ঘোষিত হয় ইংল্যান্ড বিশ্বকাপের স্বপ্নের স্কোয়াড।

ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে ১৫ সদস্যের এই দল ঘোষণা করা হয়েছে। বিশ্বকাপের জন্য টাইগারদের ১৫ সদস্যের স্কোয়াড- মাশরাফি বিন মুর্তজা, লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, তামিম ইকবাল, সৌম্য সরকার, সাইফউদ্দীন, আবু জায়েদ রাহি, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন মেহেদি হাসান মিরাজ, সাব্বির রহমান রুম্মান ও মোসাদ্দেক হোসেন সৌকত।

এছাড়া আয়ারল্যান্ড সফরে বাড়তি ২ ক্রিকেটারকে রাখা হয়েছে। তারা হলেন ঘরোয়া লিগে দুদান্ত ফর্মে থাকা ইয়াসির আলী রাব্বি ও নাইম হাসান।

আইসিসির বেঁধে দেওয়া সময় ২৩ মে এর আগে বিশ্বকাপ স্কোয়াডে পরিবর্তন করার সুযোগ রয়েছে। তার মানে প্রতিযোগী ১০ দল যে খেলোয়াড় তালিকাই ঘোষণা করুক না কেন, কোনো অনাহুত ও অনাকাঙ্ক্ষিত ইনজুরি ছাড়াও ২২ মে পর্যন্ত ওই দলে রদবদল করা যাবে।

আবারো আক্ষেপের কথা শোনালেন সাকিব

চলতি আইপিএল আসরে রবিবার পর্যন্ত সাতটি ম্যাচে অংশ নিয়েছে সানরাইজার্স হায়দ্রারবাদ। প্রথমটি ছাড়া আর কোনো ম্যাচেই হায়দ্র্রাবাদের একাদশে জায়গা হয়নি সাকিবের। রবিবার দিল্লি ক্যাপিটার্সেলের বিপক্ষে ৩৯ রানের বড় ব্যবধানে হেরেছে হায়দ্রাবাদ। এদিনও দলে জায়গা হয়নি সাকিব আল হাসানের। হারের পর ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এসে হতাশা প্রকাশ করলেন সাকিব।

বারবার দলে উপেক্ষিত থাকা প্রসঙ্গে সাকিব বলেন, এখানে সুযোগ পাওয়া অনেক কঠিন। তবে একাদশে না থাকাটা অবশ্যই হতাশার, কিন্তু পরিস্থিতিও আপনাকে বুঝতে হবে। আমাকে বসিয়ে রাখা টিম ম্যানেজমেন্টের জন্য খুব কঠিন। না খেললেও আমাকে ফিট আর প্রস্তুত থাকতে হবে। তাছাড়া বিশ্বকাপও আসছে। ফলে অনুপ্রেরণার কোনো কমতি নেই। আর আমার সুযোগ যখন আসবে, আমিও দুই হাত ভরে তা নেব। আমি অনুশীলনও আগের চেয়ে অনেক বেশি করছি।

হায়দ্রাবাদ দলটি চলতি আইপিএল আসরে নিজেদের সবশেষ ৩টি ম্যাচেই হারের স্বাদ পেয়েছে। তাই বলাই যায় দলটি বর্তমানে চাপের মধ্য দিয়ে সময় পার করছে।

Spread the love
  • 184
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    184
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।