মোদি তো দেখতে এক জঙ্গির মতো: কংগ্রেস নেত্রী

0

আন্তর্জাতিক ডেস্ক:

নির্বাচনী সভা থেকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জঙ্গির মতো দেখতে বলে মন্তব্য করেছেন বিজয়াশান্তি নামের কংগ্রেসের এক সাবেক সাংসদ। শনিবার (৯ মার্চ) তেলঙ্গানার সামসাবাদে কংগ্রেস আয়োজিত নির্বাচনী সভা তিনি এ মন্তব্য করেন।

সভায় কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী উপস্থিত ছিলেন। সাবেক সাংসদ বিজয়াশান্তির বক্তব্য নিয়ে ইতোমধ্যে শুরু হয়েছে ভারতজুড়ে সমালোচনা।

তিনি বলেন, মোদি কখন কোথায় বোমা ফেলবেন তা ভেবে সকলেও ভয়ে রয়েছে এখন। সে তো দেখতে এক জঙ্গির মতো। মানুষকে ভালোবাসার বদলে মানুষকে ভয় দেখাচ্ছেন। একজন প্রধানমন্ত্রীর কখনও এরকম হওয়া উচিত নয়।

বিজয়াশান্তি বলেন, রাহুল গান্ধী যেখানে গণতন্ত্র বাঁচানোর জন্য লড়ে চলেছেন, সেখানে মোদি একনায়কত্ব কায়েম করতে চান। তিনি আরও ৫ বছর শাসন করতে চান দেশকে, কিন্তু দেশের মানুষ তাকে সেই সুযোগ দেবেন না।

মোদিকে আক্রমণ করতে গিয়ে একজন জঙ্গির সঙ্গে তুলনায় বেশ বিতর্কের সৃষ্টি হয়েছে। প্রত্যুত্তরে বিজেপি টুইটে জানায়, কংগ্রেস এখন পাকিস্থানের জঙ্গিদের জন্য চিন্তা করছে। কংগ্রেসের ওই সাবেক সাংসদ আগে টিআরএস নেত্রী ছিলেন। দলবিরোধী মন্তব্য করার জন্য ২০১৪ সালে তাকে দল থেকে বরখাস্ত করা হয়। পরে তিনি কংগ্রেসে যোগ দেন।

আমি মোদির মতো টয়লেট উদ্বোধন করতে যাই না: মমতা

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সমালোচনা করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বলেছেন, আমি মোদির মতো টয়লেট উদ্বোধন করতে যাই না। বুধবার বেশকয়েকটি সরকারি প্রকল্পের উদ্বোধন ও নামফলক কর্মসূচিতে সাঁতরাগাছির আড়ুপাড়ায় গিয়ে মমতা এসব কথা বলেন।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কাজের চেয়ে বেশি নিজের বিজ্ঞাপন প্রচার করেন বলেও অভিযোগ করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

উদ্বোধনী অনুষ্ঠানে মমতা বলেন, একসঙ্গে সরকারি প্রকল্পের উদ্বোধন করে দিলেই তো হয়। আমি মোদির মতো টয়লেট উদ্বোধন করতে যাই না। এত পাবলিসিটি কেন? মোদিবাবু আর অমিত শাহবাবুর সাইনবোর্ড পশ্চিবঙ্গ থেকে উঠিয়ে দেবই।

Spread the love
  • 204
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    204
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।