সোহেল তাজ আসছেন, পাল্টে যাবে জীবন (ভিডিও)

0

সময় এখন ডেস্ক:

দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমেদের পুত্র ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। গত শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সোহেল তাজ নিজ ভেরিফায়েড ফেসবুক পেজে ভিডিওটি শেয়ার করেন।

১৯ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি কক্ষ থেকে বাইরে বেরুনোর জন্য প্রস্তুতি নিচ্ছেন সোহেল তাজ। হাত উঁচিয়ে ব্লেজার পরে নিচ্ছেন। কক্ষটির দেয়ালে ছোট ছোট কাগজ আটকানো এবং তাতে রয়েছে বাংলাদেশের মানচিত্র। সেখান থেকে হাত সরিয়ে বাইরে বেরুবার জন্য তৈরি হচ্ছেন আলোচিত এই রাজনীতিবিদ।

এরপর লোগো লাগানো একটি হাইয়েস গাড়িতে করে বেরিয়ে পড়েন। তারপর একটি বাড়ির সামনে গিয়ে নেমে পড়েন। সেই বাড়ির মূল ফটক খুলে ঢুকে পড়েন তাজউদ্দিনপুত্র। তারপর ভবনের মূল দরজায় এসে ঠকঠক করে নক করেন। এরপর লেখা ভেসে উঠছে, ‘সোহেল তাজ আসছে আপনার দরজায়, আপনি রেডি তো?’

এখানেই শেষ ভিডিওটি। ‘আর ইউ রেডি’ শিরোনামে প্রকাশ করার পর ভিডিওটি এ পর্যন্ত দেখা হয়েছে ১ লাখ ৯০ হাজার বারেরও বেশি। লাইক পড়েছে ১৬ হাজার। কমেন্টস ২ হাজার। শেয়ার হয়েছে ২ হাজারের অধিক।

বলা হচ্ছে, এমন ফিল্মি স্টাইলে জনপ্রিয় এই নেতা একদিন হাজির হয়ে যেতে পারেন আপনার বাড়িতেও।

অনেকের মাঝেই এই ভিডিওটি কৌতূহল তৈরি করেছে। অনেকেই কমেন্টে লিখেছেন, ‘আপনি এগিয়ে যান। আমরা আছি আপনার সঙ্গে।’

এর আগে গত ২০ জানুয়ারি তরুণ প্রজন্মের এই নেতা সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, নিজের তৈরি সামাজিক সংগঠনের মাধ্যমে জনগণের জন্য কাজ করতে চান। তখন একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেন- ‘coming soon… পাল্টে যাবে জীবন। কী হতে পারে?’

দুঃসময় এলে আবারও মাঠে নামবো: সোহেল তাজ

তানজিম আহমদ সোহেল তাজ দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বেশ কিছুদিন আগে বলেছিলেন, রাজনীতি করলে নীতি-আদর্শ বিসর্জন দিতে হবে এটা ঠিক নয়, নীতি-আদর্শ মজবুত থাকলেই অন্যায়ের বিরুদ্ধে দাঁড়ানো যায়। আমার কর্তব্য হলো অন্যায়ের বিরুদ্ধে দাঁড়ানো। অন্যায় হলে সহ্য করবো না। অন্যায়কে কখনো প্রশ্রয় দিইনি। দিবোও না। দুঃসময় এলে আবারও মাঠে নামবো।

Spread the love
  • 1.3K
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    1.3K
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।