কর্মখালি || ডাচ বাংলা ব্যাংকে আকর্ষণীয় বেতনে নিয়োগ

0

সময় এখন ডেস্ক:

দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ডাচ বাংলা ব্যাংক লিমিটেডে কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

পদ: এডিসি ম্যানেজার
যোগ্যতা: মাস্টার্স ডিগ্রি। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ থাকা যাবে না। সংশ্লিষ্ট কাজে ৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়সসীমা: সর্বোচ্চ ৩৫ বছর।
বেতন: ১৭,০০০ – ১৯,০০০ টাকা

পদ: এডিসি সিনিয়র এক্সিকিউটিভ
যোগ্যতা: স্নাতক ডিগ্রি। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ থাকা যাবে না। সংশ্লিষ্ট কাজে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়সসীমা: সর্বোচ্চ ৩৩ বছর।
বেতন: ১৫,২৫০ – ১৭,২৫০ টাকা

আবেদনের নিয়ম: অনলাইনে ডাচ বাংলা ব্যাংকের ওয়েবসাইটের (https://app.dutchbanglabank.com/Online_Job/) মাধ্যমে আবেদন করতে পারবেন।
আবেদনের সময়সীমা: ১৬ মার্চ, ২০১৯ পর্যন্ত।

সাম্প্রতিক সকল চাকরির সংবাদ জানতে ক্লিক করুন।

নিয়োগ বিজ্ঞপ্তিটি সংবাদের নিচে দেয়া হলো:

ডাচ-বাংলা ব্যাংক সম্পর্কে:

ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড (ডিবিবিএল) বাংলাদেশ ও নেদারল্যান্ডের যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত ব্যাংক। যার প্রতিষ্ঠাতা এম, সাহাবুদ্দিন আহমদ- প্রতিষ্ঠাতা চেয়ারম্যান (বাংলাদেশ)। Financierings-Maatschappij voor Ontwikkelingslanden (FMO) (নেদারল্যান্ড) ব্যাংকিং সেবা দেয়ার উদ্দেশ্য নিয়ে ডিবিবিএল ব্যাংক কোম্পানি আইন ১৯৯১ দ্বারা প্রতিষ্ঠিত এবং কোম্পানি আইন ১৯৯৪ দ্বারা পাবলিক লিমিটেড কোম্পানি হিসাবে নিবন্ধিত হয়। ডিবিবিএল আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ৩ জুন, ১৯৯৬ সালে। ব্যাংকটি ঢাকা স্টক এক্সচেঞ্জ ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ -এ নিবন্ধিত।

এটিএম
ডাচ বাংলা ব্যাংকের বর্তমানে এটিএম সংখ্যা ৪ হাজার ৪৯৯টি এবং ফাস্ট ট্র্যাক ৩৬৫টি

ইন্টারনেট পেমেন্ট
ডাচ বাংলা ব্যাংকে ইন্টারনেট ব্যাংকিং করা যায়। ব্যাংকের ইন্টারনেট পেমেন্ট গেটওয়ে ব্যবহারের মাধ্যমে গ্রাহকরা ভিসা, মাস্টারকার্ড ও নেক্সাস কার্ডের মাধ্যমে বিল দিতে পারেন।

সামাজিক দায়বদ্ধতা (CSR)
ডাচ বাংলা ব্যাংক সামাজিক দায়বদ্ধতা থেকে প্রচুর পরিমাণ অর্থ দান করে থাকে। ডাচ বাংলা ব্যাংক কৃতী শিক্ষার্থীদের প্রতিবছর বৃত্তি প্রদান করে থাকে। ব্যাংকের ১০২ কোটি টাকার শিক্ষা বৃত্তি কর্মসূচির আওতায় এই বৃত্তি প্রদান করা হয়। শিক্ষাবৃত্তি কর্মসূচির আওতায় এ পর্যন্ত ২১ হাজার ৪২৬ জন শিক্ষার্থীকে বৃত্তি দেওয়া হয়েছে।

মোবাইল ব্যাংকিং
ডাচ বাংলা ব্যাংক বাংলাদেশে সর্বপ্রথম মোবাইল ব্যাংকিং চালু করে ২০১০ সালে। মোবাইল ব্যাংকিং সেবা দেয়ার ক্ষেত্রে নেতৃত্বের ভূমিকায় রয়েছে ডাচ-বাংলা ব্যাংক।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।