পাংশায় এক বছর ধরে নিজ মেয়েকে ধর্ষণকারী পিতাকে গণধোলাই

0

রাজবাড়ী সংবাদদাতা:

টানা প্রায় এক বছর ধরে আপন কন্যাকে বিভিন্ন সময় ধর্ষণ করে আসছিল পাষণ্ড পিতা। দীর্ঘদিন ধরে এই ঘৃণ্য স্বভাবের পিতার যৌন লালসার শিকার হয়েছে তারই জন্ম দেয়া মাদ্রাসা পড়ুয়া ১৩ বছর বয়সী কন্যা। এই ন্যাক্কারজনক ঘটনা ঘটেছে রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন পরিষদের নিভা গ্রামে। পাষণ্ড পিতা নিভা গ্রামের হোসেন মন্ডলের ছেলে রাজা মন্ডল।

দিনের পর দিন নিজ পিতার ঘৃণ্য লালসার শিকার কিশোরী মেয়েটি তার মা ও দাদা দাদীর কাছে একাধিকবার বিষয়টি জানালেও তারা সম্পূর্ণ অজানা কারনে বিষয়টি এড়িয়ে যায়। তবে তার মা এক পর্যায়ে অতিষ্ট হয়ে প্রতিবাদ স্বরূপ স্বামীর সাথে ঝগড়া করে নিজ বাবার বাড়িতে চলে যান। সেখানেই অবস্থান করছেন দীর্ঘদিন ধরে।

এদিকে গতকাল শুক্রবার (৮ ফেব্রুয়ারি) গভীর রাতে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে সেই পাষণ্ড পিতাকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরে ফেলে। তীব্র রোষের বহিঃপ্রকাশ হিসেবে স্থানীয়রা সেই পাষণ্ড পিতাকে উত্তম মধ্যম দিয়ে ইউনিয়ন পরিষদে বেঁধে রেখে পুলিশে খবর দেয়। ঘটনার সংবাদ পেয়ে শনিবার সকালে পাংশা থানা পুলিশ ওই মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠিয়েছেন।

একই সাথে ওই পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। এ ব্যাপারে পাট্টা ইউপি চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাস জানান, এটি একটি ন্যাক্কারজনক ঘটনা। নিজের জন্মদাতা পিতার কাছে নিরাপত্তা না পেলে আর কোথায় পাবে একটি মেয়ে! আমি এই ঘটনার তীব্র নিন্দা ও এই ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

এদিকে এমন একটি ঘৃণ্য ঘটনার পর স্থানীয়রা বিষয়টিকে মেনে নিতে না পেরে ধর্ষক রাজা মন্ডলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে বিক্ষোভ করেছে।

ঘটনার প্রেক্ষিতে পাংশা থানায় মামলার প্রস্তুতি চলছে বলে থানার ওসি মোঃ আহ্সান উল্লাহ্ জানিয়েছেন।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ বলেন, আমরা এই স্পর্শকাতর বিষয়টিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখছি। আইনত দোষী সাব্যস্ত হলে যেন অপরাধীর কঠোর সাজা নিশ্চিত হয়, সেটা আমরা দেখবো।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।