রোহিত প্রথম সাক্ষাতেই আমাকে চুমু খায়: পুরনো প্রেমিকা

0

বিনোদন ডেস্ক:

সদ্য বাবা হয়েছেন রোহিত শর্মা। এবার সামনে এল তার পুরনো প্রেমের খবর। ৭ বছর আগে সোফিয়া হায়াত ও রোহিত শর্মার মধ্যে একটা মধুর সম্পর্ক তৈরি হয়েছিল। দ্রুতই সেই সম্পর্ক শেষ হয়ে যায়। কিন্তু সোফিয়া এখনও হয়তো ভুলতে পারেননি রোহিতকে। তাই সোফিয়া ফিরে যাচ্ছেন তাদের পুরনো প্রেম, প্রথম দেখা, প্রথম চুম্বনের দিনগুলোতে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সোফিয়া স্মৃতি রোমন্থন করে বলেন, লন্ডনের একটি ক্লাবে রোহিতের সঙ্গে আমার প্রথম সাক্ষাৎ হয়েছিল। আমি নাচছিলাম, তখনই মুভি সেটের এক বন্ধু আমার সঙ্গে রোহিতের পরিচয় করিয়ে দেয়। সেই বন্ধু আমাকে বলে, এই হল রোহিত শর্মা। আমি সত্যি সত্যিই রোহিতকে চিনতাম না। কারণ আমি ক্রিকেট খুব একটা দেখতাম না। প্রাথমিক সাক্ষাতের পরে আমরা একে অপরের সঙ্গে কথা বলছিলাম। তার পরে ক্লাবের অপেক্ষাকৃত ফাঁকা জায়গায় চলে যাই। রোহিত আমাকে চুম্বন করে। তার পরে আমরা এক সঙ্গে নেচেছিলাম।

সোফিয়া অকপট। রোহিতের কানে এসব কথা পৌঁছেছে কি না জানা নেই। মুম্বাইকর সোফিয়ার সাক্ষাৎকারের প্রসঙ্গে একটি মন্তব্যও করেননি। রোহিতের জীবন থেকে হয়তো মুছে গিয়েছেন সোফিয়া।

এখানেই শেষ নয়, সোফিয়া আরও বলেন, রোহিত খুব মিষ্টি একটা ছেলে। আমরা একে অপরের সান্নিধ্য পছন্দ করতাম। ভাল না খেললে সমর্থকরা কীভাবে প্রতিক্রিয়া দেখান, সেই ব্যাপারে আমরা অনেক কথাবার্তাও বলি। মিডিয়া আমাদের ব্যাপারে জানতে পেরে গিয়েছিল। কারণ হোটেলে ও ঘরে আমাদের একসঙ্গে দেখা যেত প্রায়ই। আমার মনে হয় কেউ মিডিয়াকে আমাদের ব্যাপারে বলে দিয়েছিল। আমাদের নিয়ে মিডিয়ায় চর্চা হচ্ছে সেটা আমার ম্যানেজারই আমাকে জানিয়েছিলেন। কিন্ত আমি আমার ম্যানেজারকে জানিয়েছিলাম, আমি সবার সামনে এবিষয়ে একটি মন্তব্যও করবো না। কারণ আমি এই সম্পর্কটাকে সম্মান করি।

সেই সম্পর্ক এখন চুকেবুকে গিয়েছে। সোফিয়া এখনও তাদের পুরনো প্রেম, ভালবাসা ভুলতে পারেননি।

Spread the love
  • 49
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    49
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।