পপির নিঃসঙ্গতা দূর করতেই বিয়ে করতে চেয়েছেন হিরো!

0

বিনোদন ডেস্ক:

সব সময় কোন না কোন বিষয় নিয়ে মিডিয়াতে আলোচনায় থাকেন জিরো থেকে হিরো বনে যাওয়া হিরো আলম। সংসদ নির্বাচন নিয়ে আলোচানা সমালোচনার শেষে এই ‘হিরো’ আবার আলোচনায় এসেছেন চিত্র নায়িকা পপিকে বিয়ে করতে চাওয়ায়।

সম্প্রতি একটি ইউটিউব শোয়ে অতিথি হিসেবে হাজির হয়ে চিত্রনায়িকা পপিকে বিয়ে করার ইচ্ছে প্রকাশ করেন তিনি। এই অনুষ্ঠানটি প্রকাশের পর নতুন করে আবারও আলোচনায় হিরো আলম। সেখানে তিনি মন্ত্রী হওয়ারও ইচ্ছে প্রকাশ করেন।

অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় এক ‘ইউটিউব’ শোয়ে অংশ নিয়ে হিরো আলম বলেন, ‘বাংলাদেশে অনেক নায়িকা আছে, যারা ‘বিয়ে করুম’, ‘বিয়ে করুম’ বলতেছে; কিন্তু এরা বিয়ে করতেছে না। কোনো নায়িকার যদি দায়িত্ব নিতে হয়, তা হলে নিতে পারি। এদের দায়িত্ব নিয়ে যদি তাও বিয়ের সানাইটা বাজাই দেয়া যায়।’

সেই সময় সঞ্চালক জয় প্রশ্ন করেন, প্রস্তাব দিলে কোনো নায়িকাকে আপনি বিয়ে করতে চান? জবাবে হিরো আলম বলেন, পপির কথাই বলি। ‘খালি বলে বিয়ে করুম, বিয়ে করুম।’ এখনও বিয়ে করতেছে না। এরকম অনেক নায়িকা আছে। যারা বিয়ে করার জন্য রাজি হবে হয়তো।’

এ সময় কলকাতা থেকেও তাকে বিয়ের প্রস্তাব অনেকে দিচ্ছেন বলে জানান তিনি। তাদের প্রস্তাব ফিরিয়ে দেয়ার কারণ হিসেবে হিরো আলম বলেন, ‘আমার স্ত্রী সন্তান আছে তাই বিয়ে করব না। কিন্তু অনেক নায়িকা আছে, দুঃখ লাগে তাদের এত কষ্ট দেখে, বয়স পার হয়ে যাইতেছে। এদের দুঃখ দূর করতে এক-আধটা বিয়ে করতেও পারি।’

২০১৮-তে গুগল সার্চের শীর্ষে খালেদা-হিরো আলম

বিশ্বের সর্ববৃহৎ সার্চ ইঞ্জিন গুগল ২০১৮’র সর্বোচ্চ সার্চের তালিকা প্রকাশ করেছে। এ তালিকায় বাংলাদেশিদের মধ্যে উঠে এসেছে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বগুড়ার আলোচিত ইউটিউব হিরো আশরাফুল আলম ওরফে হিরো আলম।

গুগল ট্রেন্ডসের ওয়েবসাইটে সম্প্রতি সর্বোচ্চ সার্চের তালিকা প্রকাশ করা হয়েছে। দেশ ও বৈশ্বিকভাবে গুগল সার্চ ট্রেন্ড বিবেচনা করে গুগল ৩টি বিভাগে এই সার্চ ট্রেন্ড প্রকাশ করেছে। এগুলো হলো- ‘সার্চেস’, ‘পিপল’ ও ‘মুভিজ’।

বাংলাদেশ থেকে ‘পিপল’ বিভাগে শীর্ষ ১০ এ আছেন মাত্র দুজন বাংলাদেশি- খালেদা জিয়া ও হিরো আলম। এ তালিকায় খালেদা জিয়া ও হিরো আলমের অবস্থান যথাক্রমে ৯ম ও ১০ম।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।