চর্মোনাই পীরের ভাইয়ের ইয়াবা সেবনের দৃশ্য ভাইরাল!

0

বরিশাল সংবাদদাতা:

চর্মোনাই পীর ও ইসলামী আন্দোলনের আমির সৈয়দ মুহাম্মদ রেজাউল করিমের চাচাত ভাই মাউদুত করিমের ইয়াবা সেবনের একটি ছবি এখন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল। হাতকড়া পরিহিত ছবিটি ফেসবুকে পোস্ট করার ঘণ্টাখানেকের মধ্যেই ভাইরাল হয়ে যায়। বরিশাল জুড়ে শুরু হয় ব্যাপক তোলপাড়। শেয়ার, লাইক ও নানা ধরনের মন্তব্যসহ ব্যাপক আলোচনা সমালোচনার খোরাক জোগায় ছবিটি।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারী কমিশনার মো. নাসির উদ্দিন মল্লিক জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে বরিশাল নগরীর বেলাতলা খেয়াঘাট এলাকা থেকে ৮ পিস ইয়াবাসহ মাউদুত করিমকে আটক করে গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা। এরপর তাকে হাতকড়া পরিয়ে গোয়েন্দা পুলিশের কার্যালয় নিয়ে আসা হয়।

মাউদুত করিম সদর উপজেলার পশুরীকাঠী এলাকার মোবারক করিমের ছেলে। চর্মোনাই পীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করিমের আপন চাচাত ভাই। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান সহকারী কমিশনার মো. নাসির উদ্দিন মল্লিক।

হাতকড়া পরিহিত মাউদুত করিমের ইয়াবা সেবনের ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কে পোস্ট দিল সে ব্যাপারে কিছুই জানেন না বলে জানান বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র নাসির উদ্দিন মল্লিক।

এদিকে গোয়েন্দা পুলিশের অপর একটি সূত্র জানায়, মাউদুত করিমকে আটক করে গোয়েন্দা পুলিশের কার্যালয় নিয়ে আসা হলে অনেকেই বিস্ময় প্রকাশ করেন। এ সময় কৌতুহলী হয়ে তার কাছে জানতে চাওয়া হয়, আদৌ তিনি ইয়াবা সেবন করেনি কি না। তখন মাউদুত করিম তাদের কাছে আটককৃত ইয়াবা চেয়ে নেন, কীভাবে সেবন করেন তিনি সেটা দেখানোর উদ্দেশ্যে। পরিস্থিতি বিবেচনায় মাউদুত করিমকে ইয়াবা দেয়া হয় হাতে। কারন পুলিশ কর্মকর্তাদের কারোই বিশ্বাস হচ্ছিল না এমন বয়স্ক এবং ধার্মিক পরিবারের সন্তান ইয়াবা সেবন করতে পারেন। কিন্তু তাদেরকে ভুল প্রমাণ করে মাউদুত করিম ইয়াবা সেবন করে দেখান তাৎক্ষণিক!

এই ঘটনার সময় উপস্থিত কেউ মুঠোফোনে ছবিটি তুলে ফেসবুকে পোস্ট করেন। আর ঘণ্টাখানেকর মধ্যে তা ভাইরাল হয়ে যায়।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।