অপ্রাপ্তবয়স্ক ছাত্রকে নগ্ন ছবি পাঠানোয় মার্কিন শিক্ষিকা গ্রেপ্তার

0

আন্তর্জাতিক ডেস্ক:

বিদ্যালয়ের অপ্রাপ্তবয়স্ক ছাত্রকে নিজের নগ্ন ছবি পাঠানোর দায়ে মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়েস্ট ভার্জিনিয়ার এক স্কুল শিক্ষিকাকে গ্রেফতার করেছে পুলিশ। ওই শিক্ষিকা ইতিপূর্বে স্থানীয় সু্ন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে ‘মিস কেন্টাকি’ খেতাব পেয়েছিলেন বলে জানা যায়। খবর সিএনএনের।

মার্কিন গণমাধ্যম জানায়, গ্রেপ্তার হওয়া ওই মডেলের নাম র‌্যামসে বিয়ার্স। যুক্তরাষ্ট্রের একটি বিখ্যাত সুন্দরী প্রতিযোগিতায় তিনি প্রথম হয়েছিলেন। পেশাদার মডেলের পাশাপাশি তিনি শিক্ষিকাও। তার বিরুদ্ধে অভিযোগ, নিজেরই এক ১৫ বছরের ছাত্রকে স্ন্যাপচ্যাটের মাধ্যমে নগ্ন ছবি পাঠাতেন র‌্যামসে।

কয়েকদিন আগে ওই ছাত্রের আচরণে অস্বস্তি লক্ষ্য করে তার পরিবার। পরে ওই ছাত্রের মোবাইল খুলতেই র‌্যামসের একের পরে এক নগ্ন ছবি দেখতে পান পরিবারের সদস্যরা। এর পরেই পুলিশে অভিযোগ জানান তারা।

ইতিমধ্যে র‌্যামসেকে গ্রেফতার করেছে পুলিশ। ২০১৪ সালে ‘মিস কেন্টাকি’ প্রতিযোগিতায় প্রথম নির্বাচিত হয়েছিলেন তিনি। তার বিরুদ্ধে এমন অভিযোগ ওঠায় হতবাক পুলিশকর্তারা।

২ ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কের জেরে পুলিশের ফাঁদে মার্কিন শিক্ষিকা

দুই ছাত্রের সঙ্গে যৌন সম্পর্কের ঘটনা প্রকাশ্যে আসতেই পুলিশের ফাঁদে ধরা পড়লো স্কুল শিক্ষিকা। অভিযুক্ত সেই শিক্ষিকার নাম সামান্তা সিওট্টা। সামান্তা ক্যালিফোর্নিয়ার বিউমন্টের বাসিন্দা। তিনি বিউমন্টের হাইস্কুলের শিক্ষিকা ছিলেন।

জানা গেছে, চলতি বছরের জুন মাস থেকে ২ ছাত্রের সঙ্গে ক্রমাগত শারীরিক সম্পর্কে আবদ্ধ হতেন শিক্ষিকা সামান্তা। তবে, সেই ২ ছাত্র যাতে সবকিছু ফাঁস না করে দেয় সেই কারণে ক্রমাগত চাপ দিতেন সামান্তা। এমনকি সেই ২ ছাত্রকে ব্ল্যাকমেল করত বলেও অভিযোগ পাওয়া গেছে। মাসে অন্তত ৫ বার ৩ জন একসঙ্গে ঘনিষ্ঠতায় জড়াত বলেও জানা গেছে।

কিছুদিন আগেই একটি ভিডিও ফাঁস করে দেয় এক ছাত্র। মদ্যপান করে একেবারে নেশায় বুঁদ ছিল ছাত্রটি। আর সেই কারণে ভুল করে অন্তরঙ্গ অবস্থার সেই ভিডিওটি তার এক বন্ধুকে পাঠিয়ে ফেলে। আর তারপরই গোটা ঘটনাটি প্রকাশ্যে আসে।

ভিডিওটিতে সেই শিক্ষিকাকে আপত্তিকর অবস্থায় দেখা গিয়েছে। এরপরই পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করলে ছাত্রটি সমস্ত কিছু স্বীকার করে নেয়।

প্রসঙ্গত, সেই শিক্ষিকা বিবাহিত এবং দুই সন্তানের মা। অতিরিক্ত ক্লাসের নাম করে আলাদা করে নিয়ে যেতেন সেই ছাত্রদেরকে। এরপরই দু’জনে মদ্যপান করে উদ্দাম যৌনতায় মেতে উঠতেন তারা।

Spread the love
  • 216
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    216
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।