সমালোচকদেরকে মাশরাফি- ‘আমি কোনো সুপারস্টার না যে, খেলা ছাড়লে মানুষ আমাকে স্মরণ করবে’

0

সময় এখন ডেস্ক:

সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্বাচনে প্রার্থী হওয়ার পর থেকেই ভক্তদের ব্যাপক সমালোচনার শিকার হওয়া মাশরাফি এবার মন্তব্যকারীদের উদ্দেশে জবাব দিয়েছেন।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে মিরপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ড কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, নিজের রাজনৈতিক বিশ্বাস আড়াল করার কিছু নেই তবে তাতে প্রতিপক্ষের প্রতি যেন সম্মানটাও থাকে।

মাশরাফি বলেন, আমি সবসময় বিশ্বাস করি যে, আপনার নিজের ব্যক্তিত্ব থাকা উচিত। আপনি যদি কোনো দলকে সাপোর্ট করেন তাহলে অবশ্যই সেটা প্রকাশে বলা উচিত। এমন অনেকেই আছে যারা সাপোর্ট করে কিন্তু বলতে পারে না। প্রত্যেকে যে যার দল করে তার সম্মানটা থাকা উচিত এবং তার মত করে দেশের জন্য কাজ করবে এই মানসিকতাই থাকা উচিত। যারা কমেন্ট করছে বা করবে তা আমার নিয়ন্ত্রণে নাই। তবে তাদের প্রতি আমার সম্মান আছে।

কিছুদিন আগেও সারাদেশের মানুষের মধ্যে জনপ্রিয়তায় তুঙ্গে থাকা মাশরাফি মর্তুজাকে কখনো বাজে মন্তব্য শুনতে হবে এটা ভাবনার বাইরে থাকলেও তার ফেসবুক পাতায় বিস্তর আপত্তিকর ও বিদ্বেষমূলক মন্তব্যের জেরেই এসব কথা বললেন তিনি।

মাশরাফি আরও বলেন, আমার প্রধান লক্ষ্য বিশ্বকাপ খেলা। বিশ্বকাপের এখনও বাকি ৮ মাস। আমি এ পর্যন্ত যেভাবে খেলে আসছি, সেভাবে খেলার চেষ্টা করবো। আমি আগেও বলেছি আমার পারসোনাল গোলই ছিল ওয়ার্ল্ডকাপ। পরে আর সেটা রিভিউ করার সুযোগ থাকবে কিনা সেটা সেসময়ই বলে দেবে।

এ সময় সাংবাদিকরা মাশরাফিকে বলেন, আপনি এতদিন খেলোয়াড় ছিলেন। এখন একটি দলের হয়ে নির্বাচনে আসছেন। দেশের অনেক লোকই তো আপনার বিরুদ্ধে চলে যাবে। এমন হতে পারে যে তারা আপনাকে আর সাপোর্ট করবে না। এ বিষয়ে আপনার মন্তব্য কী?

সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, এটা খুবই স্বাভাবিক। তবে উদ্দেশ্য আমার ক্লিয়ার। মানুষের জন্য কাজ করতে চাই। সেই সুযোগটা যদি পাই কাজ করবো। আর আগেও বলেছি ওয়ার্ল্ড ক্রিকেটে আমি এমন কোনো সুপারস্টার না যে আমি যখন খেলা ছেড়ে দিলে জনে জনে আমাকে মানুষ স্মরণ করবে।

এদিকে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আগামী ৯ ডিসেম্বর প্রথম ওয়ানডে খেলবে বাংলাদেশ দল।

Spread the love
  • 69
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    69
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।