পূজার চাইতে ঈদেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি- নায়ক বাপ্পি কুমার সাহা

0

বিনোদন ডেস্ক:

সনাতন ধর্মাবলম্বী নায়ক বাপ্পি চৌধুরী, যার পারিবারিক নাম বাপ্পি কুমার সাহা। ঢালিউডের এই জনপ্রিয় নায়ক এবার আলোচনার ঝড় তুললেন নিজের ধর্মীয় উৎসব পূজা পার্বণ এবং ঈদ উদযাপন প্রসঙ্গে করা এক বক্তব্য দিয়ে। বাপ্পি বলেন, আমার কিন্তু পূজার চেয়ে ঈদের সময়টা ভালো কাটে। স্বাচ্ছন্দ্যবোধ করি বেশি। কারণ আমার বেশিরভাগ বন্ধুরাই মুসলমান। বরং পুজোর সময়ই একা একা বসে থাকতে হয়!

সাক্ষাৎকারে তিনি বলেন, বয়স তখন খুবই কম। ১১ বা ১২ হবে। কিন্তু তখনই আমি ছিলাম সিনেমার পোকা। ঈদ আসলে মাথার মধ্যে একটাই জিনিস ঘোরাফেরা করতে থাকে, ‌‘কখন ও কীভাবে সিনেমা দেখব! তাই শৈশব থেকে ঈদটাই আমার বড় উৎসব। এখনও একই অনুভূতি আছে।

বাপ্পি বলেন, এক ঈদে আমাদের এলাকায় (নারায়ণগঞ্জ) এলো নায়ক মান্নার ছবি। আমার অবস্থা তো আরও অস্থির। দেখতেই হবে। আমার সঙ্গে বন্ধুরা যারা ছিল তারাও আমার মতোই। কিন্তু ছবি দেখতে তো টাকা লাগবে। ১৮ টাকা করে প্রতি টিকিট। আমার সঙ্গের দুই বন্ধু আগের দিনই বন্দর এলাকায় পড়ে থাকা লোহার টুকরোগুলো সংগ্রহ শুরু করেছিল বিক্রি করার জন্য। এরমধ্যে রবিন নামের একজন নৌকা থেকে পড়ে গিয়ে ভালোই আঘাত পায়। পুরোই রক্তাক্ত অবস্থা। ওকে নিয়ে আমরা ছুটলাম হাসপাতাল। তার ক্ষতস্থানে সেলাই করে একেবারে ভাঙ্গারির দোকানে উপস্থিত। সেখানে লোহাগুলো দিলাম বিক্রি করে। ব্যস সিনেমা দেখা ও খাওয়া-দাওয়ার টাকা পেয়ে গেলাম। আমার মনে আছে আমরা ২০০ টাকায় লোহার টুকরোগুলো বিক্রি করেছিলাম। তিনজন হলে গিয়ে দেখেছিলাম মান্না ভাইয়ের ছবি।

সংক্ষেপে বাপ্পি চৌধুরী:

বাপ্পি চৌধুরীর জন্ম ৬ ডিসেম্বর ১৯৮২ সালে নারায়ণগঞ্জের একটি সম্ভ্রান্ত হিন্দু পরিবারে। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ দিয়ে তার ঢালিউডের অভিনয় জগতে অভিষেক হয়। তার প্রথম দুটি চলচ্চিত্র জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে হলেও পরবর্তীকালে অন্য প্রযোজনা সংস্থার সাথেও ছবি করেছেন বাপ্পী। প্রথম চলচ্চিত্র মুক্তির আগেই প্রায় ৯টি ছবির ব্যাপারে চুক্তিবদ্ধ হওয়ার খবরে বেশ আলোচনায় এসেছিলেন বাপ্পী।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।