‘সমকামী’ ইমরান খানের ৫টি অবৈধ সন্তান রয়েছে: সাবেক স্ত্রী রেহাম

0

আন্তর্জাতিক ডেস্ক:

মুক্তিযুদ্ধে বাংলাদেশে গণহত্যা চালানো পাকিস্থানি সেনাবাহিনীর লে. জেনারেল আমীর আবদুল্লাহ খান নিয়াজীর ভ্রাতুষ্পুত্র তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রধান ইমরান খানের খেলোয়াড় জীবনে দেশে বিদেশে বান্ধবীর অভাব ছিলো না। জাত, ধর্ম নির্বিশেষে সকল সম্প্রদায়ের নারীর মাঝে তার বিচরণ ছিলো অবারিত। ফলাও করে তখনকার সময়ের পত্র পত্রিকা, ম্যাগাজিন আর ট্যাবলয়েডগুলোতে সেসব কাহিনী এবং পাপারাজ্জিদের তোলা গোপন ছবিসহ প্রকাশ পেত নিয়মিত।

খেলা থেকে অবসর নেয়ার পর রাজনীতিতে যোগ দেয়া ইমরান খানকে নিয়ে মিডিয়ার চর্চা কিন্তু কমে যায়নি তার ব্যক্তিগত জীবনের নানা মুখরোচক কাহিনীর কারনে। প্রণয় তার জীবনে এসেছে বারে বারে। বিছানা থেকে জীবন সঙ্গীতে পরিণত হয়েছেন এখন পর্যন্ত মাত্র ৩ জন! কিছুদিন পূর্বে তার নিজ দলের আরেক নেত্রীকে মুঠোফোনে যৌন-বার্তা পাঠানো নিয়েও ব্যাপক তোলপাড় হয়।

ইমরান খান এমনই বর্ণিল চরিত্রের অধিকারী। সাবেক এই পাকিস্থানি ক্রিকেটারের সাবেক স্ত্রী রেহাম খান নিজের স্বীকারোক্তিমূলক আত্মজীবনীতে দাবি করেছেন- ইমরানের ৫টি অবৈধ সন্তান রয়েছে, যাদের মধ্যে কয়েকজন উপমহাদেশেরই!

পড়ুন: নবী মুহাম্মদের স্বপ্নাদেশই ইমরান খানের ৩য় বিয়ের কারন!

টেলিভিশন উপস্থাপক রেহাম ২০১৫ সালের জানুয়ারিতে ইমরানকে বিয়ে করেন। ১০ মাস পর তাদের বিচ্ছেদ হয়ে যায়।

রেহামের এই আত্মজীবনীটি ১২ জুলাই, বৃহস্পতিবার যুক্তরাজ্য ও অনলাইনে আমাজনে প্রকাশিত হয়েছে। বইটি ইতিমধ্যে ইমরান খানের ‘সমকামী’ আচরণসহ তার সম্পর্কের নানা বিবরণের কারণে বিতর্ক তৈরি করেছে বলে এনডিটিভির খবরে বলা হয়েছে।

‘রেহাম খান’ নামের বইটিতে তাদের ১০ মাসের অস্থির বিবাহিত জীবনের বিস্তারিত বর্ণনা এসেছে। সেই সঙ্গে ওই সময়ে ইমরানের রাজনৈতিক কর্মকাণ্ডও তুলে ধরা হয়েছে। কিন্তু বইয়ের বিবরণে ব্যক্তিগত বিষয়ও আছে, যার কারণে কয়েকটি মানহানির মামলা হয়েছে।

বইয়ের একটি অধ্যায়ে রেহাম খান তার স্বামীর সঙ্গে কথোপকথনের বিস্তারিত তুলে ধরেছেন। সেখানে রেহামের দাবি, ইমরান স্বীকার করেছেন যে বিবাহিত নারীদের সঙ্গে তার ৫টি সন্তান রয়েছে।

বইয়ের একটা অংশে:

রেহাম খান: কী? তোমার ৫ জন অবৈধ সন্তান রয়েছে! তুমি কীভাবে জানো?

ইমরান খান: তাদের মায়েরা আমাকে বলেছে।

রেহাম খান: সবই সাদাদের?

ইমরান খান: না, কয়েকজন ভারতীয়। বড়টার বয়স এখন ৩৪।

রেহামের দাবি, ওইসব নারী তাদের বিয়ে বাঁচাতে এসব বিষয় কখনো জনসম্মুখে আনেননি বলে জানান ইমরান। ইমরানের জীবনের পুরোটাই ছিল ‘যৌনতা, মাদক আর রক “এন” রোল’ বলে উল্লেখ করেন রেহাম।

প্রসঙ্গত, মুক্তিযুদ্ধে ৩০ লাখ বাঙালি হত্যা এবং ৪-৬ লক্ষ নারীকে ধর্ষণের অন্যতম পুরোধা পাকিস্থানি সেনাবাহিনীর লে. জেনারেল আমীর আবদুল্লাহ খান নিয়াজী মুক্তিযুদ্ধের সময় পাকিস্থান সেনাবাহিনীর পূর্বাঞ্চলীয় কম্যান্ডের অধিনায়ক ছিলেন। তিনি ভারতীয় বাহিনী ও মুক্তিবাহিনীর যৌথ কম্যান্ডের নিকট পরাজয় স্বীকার করে ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর ঢাকার রমনা রেসকোর্স ময়দানে ৯৩ হাজার সৈনিকসহ আত্মসমর্পণ দলিলে স্বাক্ষর করেন।

Spread the love
  • 208
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    208
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।