কারাগারে বাবাকে দেখতে এসে মা-চাচার পরকীয়ার বলি ৬ বছরের শিশু!

0

সময় এখন ডেস্ক:

ছয় বছর বয়সী অবুঝ শিশু জোবায়েদ। বাবা চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার আটক দীর্ঘদিন। তাকে দেখতে এসে হত্যাকাণ্ডের শিকার হয়েছে বলে পুলিশ ধারণা করছে। আজ শনিবার সকাল ১০টার দিকে নগরীর একটি খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এর আগে গত বৃহস্পতিবার (৮ মার্চ) বিকেলে বন্দর থানার গোসাইলডাঙ্গা এলাকায় এক আত্মীয়ের বাসা থেকে শিশুটি নিখোঁজ হয়। বাসা থেকে কয়েক কিলোমিটার দূরে অবস্থিত একটি খাল থেকে লাশ উদ্ধার হওয়ার ঘটনাকে হত্যাকাণ্ড বলে সন্দেহ করছে পুলিশ। পরকীয়া বা অন্য কোনো কারণে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে কিনা সে বিষয়টি তদন্ত করছে পুলিশ।

শনিবার সকাল ১০টার দিকে গোসাইলডাঙ্গার বাসা থেকে কয়েক কিলোমিটার দূরে সিমেন্ট ক্রসিং এলাকার মহেশখাল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। শিশুটির নাকে-মুখে রক্তের ছাপ রয়েছে।

আরও পড়ুন  রাজাকার 'নুলা মুসা'র বিরুদ্ধে মামলা!

জোবায়েদের চাচা শহিদ বলেন, কারও প্রতি কোনো অভিযোগ নেই। ময়দনাতদন্ত ছাড়াই লাশ নিয়ে যেতে চাই। ময়নাতদন্ত করে আর কী হবে।

তবে পুলিশ বলছে, এটা যে হত্যাকাণ্ড সেটা নিশ্চিত। কারণ বাসার কাছে কোনো খাল নেই। শিশুটিকে অপহরণের পর হত্যা করে লাশ দূরে ফেলে দেয়া হয়েছে। আগামীকাল রবিবার (১১ মার্চ) লাশের ময়না তদন্ত করা হবে।

পুলিশ ধারণা করছে, জোবায়েদের মা রিনা ও চাচা শহিদের মধ্যে পরকীয়ার সম্পর্ক থাকতে পারে। অশালীন কোন কিছুর সাক্ষী হওয়ার কারণে হয়তো শিশুটি খুনের শিকার হয়েছে।

স্বামীকে দেখার কথা বলে গত ১ মার্চ লক্ষ্মীপুর থেকে চট্টগ্রাম এসেছিলেন রিনা। এক সপ্তাহ না যেতে তিনি একই কারন দেখিয়ে আবারো চট্টগ্রামে এসেছেন। এছাড়া শিশুটির নিখোঁজ হওয়ার আগে-পরে দু’দিনে রিনার সঙ্গে তার ভাসুর শহিদের অন্তত ‘৫০০ বার’ মোবাইল ফোনে কথা হয়েছে। এ ব্যাপারে শহিদ জানান, ভাতিজা নিখোঁজের খবর শুনে চট্টগ্রাম এসেছি।

আরও পড়ুন  বিধবা সাজা গৃহবধূ প্রেমের ফাঁদে ফেলে লুটে নিল ফ্রান্স প্রবাসী যুবককে!

জানা যায়, লক্ষ্মীপুর জেলার তোরাবগঞ্জ উপজেলার শাহজাহানের ছেলে জোবায়েদ। শাহজাহান মাদকের মামলায় চট্টগ্রাম কারাগারে গত ৩ বছর ধরে সাজা ভোগ করছেন। তার ৮ বছরের সাজা হয়েছে। শাহজাহানের স্ত্রী রিনা আক্তার মাঝে মাঝেই তাকে দেখতে আসতেন। স্বামীকে দেখার জন্য জোবায়েদকে নিয়ে রিনা বৃহস্পতিবার চট্টগ্রামের গোসাইলডাঙ্গায় তার বোনের বাসায় ওঠেন। বিকেলে খেলতে বের হয় জোবায়েদ। তাকে না পেয়ে শুক্রবার সকাল থেকে এলাকায় মাইকিং করা হয়। রাতে বন্দর থানায় জিডি করেন।

Spread the love
  • 17
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    17
    Shares

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।