আল্লা আমার পুটকি মারুক: হুজুরদের জন্য রেশমি অ্যালোনের ভিডিও বার্তা

0

বিনোদন ডেস্ক:

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঝড় তুলেছেন রেশমি অ্যালোন নামের এক বিতর্কিত মডেল। তিনি ধর্মান্ধ মৌলবাদী হুজুরদের উদ্দেশ্যে তাঁর ক্ষোভ উগরে দিয়েছেন একটি ভিডিও বার্তায়।

তিনি মূলতঃ তথাকথিত মৌলবাদী ধর্মান্ধ গোষ্ঠীর দ্বিচারিতা নিয়েই মন্তব্যগুলো করেন। কিন্তু প্রকাশভঙ্গীটা আপত্তিকর, এটা মেনে নিতেই হয়। এখান তিনি সানি লিওনের বাংলাদেশে আগমনের সময় বিরোধিতা করে উদ্ভূত আন্দোলনের প্রতিবাদও জানিয়েছেন। সেই সাথে এটাও বলেছেন- তাকে গালি দেয়া ধর্মান্ধ গোষ্ঠীই আবার তার পেইজের মূল সাবস্ক্রাইবার।

কে এই রেশমি অ্যালোন:

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছদিন ধরেই ফেসবুকে খোলামেলা ছবি প্রকাশ করে দর্শকদের দৃষ্টি আকর্ষনের চেষ্টা করে যাচ্ছেন রেশমি আ্যলোন। তার ছবি দেখে অনেকে মন্তব্য করেছেন বাংলার এই নায়িকা নগ্নতার দিক থেকে সানি লিওনকেও হার মানাবেন। ইতোমধ্যে ‘ফরমালিন মেশা যৌবন আমার’ গানটির ভিডিওতেও তার নগ্নতা প্রকাশ পেয়েছে।

তিনি লিখেছেন- রেশমী আ্যলোন, নাইলা নাইম এর মতন কিছু মডেলই পারবে, বাংলাদেশকে বিশ্ব মিডিয়া নিয়ে যেতে। আসো আমরা সবাই বদলে দেই বাংলাদেশ, ইন্ডিয়া থেকে আমরা কম কিসের? নিজের ফেসবুকে খোলামেলা অর্ধনগ্ন ছবি দিয়ে আলোচনায় আসার পর এবার বাংলাদেশী চলচ্চিত্র পরিচালকদের সমালোচনা করলেন আইটেম গার্ল রেশমি আ্যলোন পরিচালকদের এক হাত দেখিয়ে বললেন, আমার সাথে কাজ করলে বুকের পাটা লাগে, যেই সকল ফিল্ম ডিরেক্টর বুকের পাটা আছে। ওরাই আমি রেশমী আ্যলোন এর যোগ্য।

রেশমি তার স্ট্যাটাসে আরও লেখেন, এখন আর আগের দিন নাই, দর্শক নতুন কিছু চায়, আমাদের সরকার বলেছেন ২০২১ সালের মধ্যে আমাদের দেশ সিঙ্গাপুর এর মতন করবে। কিন্তু কোথায়, কিভাবে, কখন, কবে, আমি যেটা মনে করি, সবার আগে আমাদের মন মানসিকতা পাল্টানো দরকার। আমাদের মন মানসিকতার পাল্টালে, আমাদের দেশ এমনিতেই পাল্টে যাবে। আর এটা পাল্টানোর জন্য দরকার মিডিয়া, মিডিয়াই পারে ভালো কিছু দিতে দর্শকদের। আর তার জন্য দরকার সাহসী ডিরেক্টর, একটা ডিরেক্টর হয় মুভি মাতা, আর একজন মা’ই পারে সব।

অনেকে মনে করছেন, কাজ পেতে ব্যর্থ হয়েই পরিচালকদের উপর ক্ষেপেছেন তিনি। রেশমি আ্যলোন মিজানুর রহমান শামীমের ‘ধ্বংস মানব’, আলমগীর হোসেনের ‘পরকীয়া’ ও তারেক মাহমুদের ‘চটপটি’ সিনেমায় কাজ করছেন। এর মধ্যে দুটি সিনেমাতেই আইটেম গানে রয়েছেন তিনি। চলচ্চিত্রের পাশাপাশি ছোট পর্দায় কাজও করেছেন রেশমি।

রেশমির উগ্র এবং রগরগে বার্তা সম্বলিত ভিডিওটি দেখুন:

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।